২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

গাড়ির মধ্যেই লিভিং রুম-টয়লেট

গাড়ির মধ্যেই লিভিং রুম-টয়লেট। - ছবি : সংগৃহীত

শেখ হামাদ বিন হামদান আল নাহিয়ান দুবাইয়ের রেইনবো শেখ নামেই পরিচিত। তার হামার মডেলের স্পোর্টস ইউটিলিটি ভেহিকেল (এসইউভি) গাড়িটি দেখলে চোখ কপালে উঠবে। গাড়ি তো নয় যেন বিরাট দৈত্য।

ওই হামার গাড়ির কাছে একেবারে লিলিপুট অন্য গাড়িগুলো।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক ব্যক্তি সম্প্রতি ওই এসইউভি গাড়ির একটি ভিডিও পোস্ট করেন। দাবি করা হচ্ছে, ওই হামারটি হলো বিশ্বের সব থেকে বড় এসইউভি।

যে সমস্ত এসইউভি দেখে অভ্যস্ত তার তুলনায় সেটি তিনগুণ বেশি বড়।

শেখ হামাদ বিন হামদান আল নাহিয়ান গাড়িবিলাসী মানুষ। জীবনের সম্পদের বেশিরভাগ তিনি বিলাসবহুল গাড়ি তৈরিতে খরচ করেন। তার ওই Hummer H1 X3 গাড়িটি ৪৬ ফুট লম্বা, ২১ দশমিক ছয় ফুট উচ্চতাসম্পন্ন, ১৯ ফুট চওড়া।

এটাকে দোতলা এসইউভি বলা যায়। এর মধ্যে লিভিং রুম, টয়লেটও রয়েছে। স্টিয়ারিং রয়েছে দোতলায়।

জানা গেছে, শেখ হামাদ বিন হামদান আল নাহিয়ানের পরিবারের সদস্যের কাছে অন্তত তিন হাজার গাড়ি রয়েছে। তিনি একটা সময় তার মার্সিডিজ গাড়িটি রংধুন রঙে রাঙিয়ে তুলেছিলেন। তাই তার নাম হয়ে যায় রেনবো। বিভিন্ন ধরনের বিলাসবহুল গাড়ি রয়েছে তার কাছ। ওই বিশাল দৈত্যাকার গাড়ির জন্য তার নাম গিনেস বুকেও উঠতে পারে।
সূত্র : হিন্দুস্তান টাইম


আরো সংবাদ



premium cement
সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক

সকল