২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নতুন দুইটি ম্যাট্রেস নিয়ে এলো ইশো

-

সর্বোচ্চ আরামের নিশ্চয়তা নিয়ে দুটি নতুন ম্যাট্রেস নিয়ে এসেছে ফার্নিচার শিল্পের সুপরিচিত একটি ব্র্যান্ড ইশো। ব্যতিক্রমী ও নতুন ধরণের সব ফার্নিচার তৈরিতে বিশেষ খ্যাতিসম্পন্ন ইশোর এই ম্যাট্রেস পিঠ ও কোমরের ব্যাথা দূর করতে সাহায্য করবে।

ইশোর এক বিজ্ঞপ্তিতে বলা হয়, কর্মব্যস্ত জীবনে সারাদিনের অক্লান্ত পরিশ্রমের পর সকলেরই প্রয়োজন একটি আরামদায়ক ঘুম, আর সেই বিষয়টি মাথায় রেখে ইশো’র ‘ড্রীম বিগার’ ক্যাম্পেইনে উদ্বোধন করা হলো ‘কোভা’ এবং ‘ভেস্ট্রান’ নামক দুটি ম্যাট্রেস। পিঠের বা কোমরের ব্যাথা দূর করে আরামদায়ক ঘুমের জন্য বিশেষ উপকারী এই ম্যাট্রেস দুটি।

কোভা, যা একটি ‘ফিনিশ’ শব্দ। এর অর্থ হলো ‘মজবুত’, পাশাপাশি এটি যেমন আরামদায়ক তেমনই টেঁকসই। কোভা অর্থোপেডিক ম্যাট্রেস সহজেই বাঁকানো যায় এবং এটি ব্যবহারের সময় আপনার মেরুদন্ড ফোমের সংস্পর্শে আসে না। যার ফলে আপনার ঘুম হবে আরামদায়ক এবং পিঠ বা কোমরের ব্যাথা থেকে পাবেন সুরক্ষা। অন্যদিকে, ভেস্ট্রান একটি ‘ক্রোয়েশিয়ান’ শব্দ যার অর্থ হলো ‘বিচিত্র’ এবং নামের মতো কাজেও এটি বৈচিত্রময়। এই ম্যাট্রেসটি দুই রকম সুবিধা দিয়ে থাকে, ম্যাট্রেসটির এক দিক নরম এবং অন্য দিক শক্ত; যার ফলে আপনার আরাম ও চাহিদা অনুযায়ী আপনি যেকোন দিকই ব্যবহার করতে পারবেন। দুটি ম্যাট্রেসই উন্নতমানের, হালকা ওজনের এবং পরিবেশ-বান্ধব উপকরণ দিয়ে তৈরি। এছাড়াও দুটি ম্যাট্রেসই ধুলো-বালি জমে থাকা ও ছত্রাকের আক্রমণ থেকে সুরক্ষিত হওয়ায় আপনি থাকবেন নিশ্চিন্তে এবং রাতের ঘুমটিও হবে আরামদায়ক।

উদ্বোধনকালে ইশো’র বিজনেস হেড ফিরোজ-আল-মামুন বলেন,`আমরা সবসময়ই আমাদের গ্রাহকদের চাহিদা মতো পণ্য উপহার দিতে চাই। আমাদের তৈরি খাট কিনে ক্রেতাদের প্রতিক্রিয়া জানার পর আমরা বুঝতে পারলাম একটি উন্নতমানের ম্যাট্রেসের চাহিদা ও প্রয়োজনীয়তা কতটুকু এবং সেই কথা মাথায় রেখেই তৈরি আমাদের এই নতুন দুটি ম্যাট্রেস। আমরা আশাবাদী যে, গ্রাহক কোভা কিংবা ভেস্ট্রান দুটো ম্যাট্রেসের যেটিই ব্যবহার করুক না কেন, দুটোই আরামদায়ক ঘুম ও পিঠ-কোমরের ব্যাথা দূর করতে সাহায্য করবে।-বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল