২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

উল্টা রাস্তায় অটোরিকশা, দুর্ঘটনায় নিহত ২

উল্টা রাস্তায় অটোরিকশা, দুর্ঘটনায় নিহত ২ - প্রতীকী ছবি

গাজীপুরে ঢাকা বাইপাসে উল্টা রাস্তা দিয়ে অটোরিকশা চালানোর সময় দুর্ঘটনায় এক আরোহীসহ অটোচালক নিহত হয়েছে। মঙ্গলবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহতরা হলেন দিনাজপুরের ফুলবাড়ি থানার চকিয়ে পাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে অটোরিকশাচালক নাজিম উদ্দিন (২২) ও গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন ইসলামপুর হারুন মার্কেট এলাকার মোসলেম মিয়ার ছেলে মহসিন মিয়া (২২)। এদের মধ্যে মহসিন গার্মেন্টস কারখানায় চাকরির জন্য স্থানীয় একটি প্রতিষ্ঠানে প্রশিক্ষণ নিচ্ছিলেন।

বাসন থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, বাসন থানাধীন ইসলামপুর এলাকা থেকে অটোরিকশায় চড়ে সোমবার দিবাগত রাত পৌণে ১১টার দিকে মহসিন মিয়া ভোগড়া বাইপাস মোড়ের দিকে যাচ্ছিলেন।

রিকশাটি ঢাকা বাইপাস সড়কে উঠে উল্টাপথে যাওয়ার সময় রিয়াজ ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে রিক্শাটি উল্টে গেলে রিকশারচালক ও আরোহী ছিটকে সড়কে পড়ে যান। এ সময় বিপরীত থেকে আসা একটি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই রিকশারোহী মহসিন ও চালক নাজিম নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement