০৮ এপ্রিল ২০২০

শিশু ছেলের ঝগড়ায় প্রাণ হারালেন বাবা

নিহত আরিফুল ইসলাম হীরা - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহের গৌরীপুরে খেলাকে কেন্দ্র করে শিশু ছেলের সাথে প্রতিবেশীর ঝগড়ার জেরে সংঘর্ষে নিহত হয়েছেন বাবা। নিহত আরিফুল ইসলাম হীরা (৩৫) গৌরীপুর পৌরসভার পশ্চিম দাপুনিয়া এলাকার মৃত আবু তালেবের ছেলে। আজ রোববার ভোর ৪টার দিকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হীরার ছোট ভাই আশিকুল ইসলাম মানিক জানান, গত রোববার (১২ জানুয়ারি) তার বড় ভাইয়ের ছেলে জিহানকে (৮) প্রতিবেশী লাল মিয়ার (৪০) ছেলে পিয়েল (১৩) খেলার সময় মারধর করে। এ নিয়ে ওই দিন সন্ধ্যায় লাল মিয়ার সাথে হীরার তুমুল বাকবিতণ্ডা হয়। পরে রাত ১১টার দিকে বাড়ি ফেরার পথে লাল মিয়ার নেতৃত্বে ছয়জন রামদা দিয়ে হীরার উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে মারাত্মক জখম করে। এসময় তিনি নিজেও আহত হন।

তিনি আরো বলেন, আহত হীরা ও তাকে ওইদিন রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এসময় হীরার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখান থেকে তাকে একটি প্রাইভেট হাসপাতালে আইসিওতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৪টার দিকে হীরা মারা যান।

স্থানীয় লোকজন জানান, ঘটনার পর থেকে হামলাকারী প্রতিপক্ষের লোকজন পলাতক রয়েছেন।

এদিকে ঘটনার খবর পেয়ে সকাল সাড়ে ১০টায় হীরার বাড়িতে ছুটে যান গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন। এসময় তিনি সাংবাদিকদের বলেন, ১২ জানুয়ারি সংঘর্ষের খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করেছিলেন। এরপর থানায় কেউ এ ঘটনায় অভিযোগ দায়ের করেননি।

তিনি আরো বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরো সংবাদ

সকল

সেই প্রিয়া সাহা করোনায় আক্রান্ত! (৫০৮৩৩)নিজ এলাকায় ত্রাণ দিয়ে ঢাকায় ফিরে করোনায় মৃত্যু, আতঙ্কে স্থানীয়রা (৪৪৬১১)বেওয়ারিশের মতো সারা রাত সঙ্গীতশিল্পীর লাশ পড়েছিল রাস্তায় (২৬৭২১)দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২০২৫৬)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৬৩৮৯)কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য (১৫৫২৩)রোজার ঈদের ছুটি পর্যন্ত বন্ধ হচ্ছে সব শিক্ষাপ্রতিষ্ঠান (১৩০৭৯)করোনার লক্ষণ নিয়ে নিজের বাড়িতে মরে পড়ে আছে ব্যবসায়ী, এগিয়ে আসছে না কেউ (১২৮০৫)ঢাকায় নতুন করে ৯টি এলাকা লকডাউন (১০৬৪৩)সবচেয়ে ভয়াবহ দিন আজ : মৃত্যু ৫, আক্রান্ত ৪১ (১০০৬১)