০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


রাজারবাগের পুকুরে ডুবে পুলিশ সদস্যের মৃত্যু

-

রাজারবাগ পুলিশ লাইনসের পুকুরে গোসল করতে নেমে রহস্যজনকভাবে ডুবে যান পুলিশ কনস্টেবল মমিনুল ইসলাম। এর কিছু সময় পর তার লাশ ভেসে ওঠে।
বুধবার বিকাল ৪টার দিকে রাজারবাগ পুলিশ লাইনসের সিরুমীয়া মাঠের পাশের পুকুরে এ ঘটনা ঘটে। মমিনুল ইসলামের বাড়ি নওগাঁ জেলায়। ২০১৫ সালের নভেম্বরে তিনি পুলিশে যোগ দেন। তার একটি কন্যাসন্তান রয়েছে।
এ ঘটনার দৃশ্য সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, পুলিশ সদস্য মমিনুল গোসলের উদ্দেশ্যে ঘাটে গিয়ে কিছুসময় দাঁড়িয়ে থাকেন। এ সময় দুজনকে দেখা যায় তার সাথে কথা বলতে এবং তারা পুকুর ঘাটের কাছেও আসেন। তারা মমিনুলের সাথেও কিছু কথা বলেন। তারপর মমিনুল পুকুরে ঝাঁপ দেন এবং ওই দুই ব্যক্তি সেখান থেকে চলে যান। কিছুক্ষণ সাঁতার কাটতে দেখা গেলেও কিছুক্ষণের মধ্যেই পানিতে তলিয়ে যান ওই পুলিশ সদস্য।
এ সময় আরেক ব্যক্তিকে দাঁড়িয়ে ফোনে কথা বলতে দেখা যায়। কিছুক্ষণ পরে আরেক ব্যক্তি পুকুরে নামেন গোসল করতে। সাঁতরে কিছু দূর গেলেই মমিনুলের লাশ ভেসে উঠতে দেখেন তিনি। তাৎক্ষণিক তিনি চিৎকার শুরু করেন এবং অন্যদের ডাক দেন। তার চিৎকারে অনেকেই সেখানে জড়ো হয়।
পুলিশ মমিনুলের লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। গতকাল লাশের পোষ্টমর্টেম সম্পন্ন হয়েছে। রিপোর্ট পাওয়ার পর মমিনুলের মৃত্যুর বিষয় নিশ্চিত হওয়া যাবে বলে জানায় পুলিশ।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল