২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`
রাজপথে মৃত্যুর হানা

সহোদরসহ চার জেলায় নিহত ৬ জন

-

বরগুনার আমতলীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন আপন দুই ভাই। এ ছাড়া দিনাজপুরের ঘোড়াঘাট, সিরাজগঞ্জের রায়গঞ্জে এবং নওগাঁর নিয়ামতপুরে এক শিশুসহ নিহত হন আরো চারজন।
আমতলী (বরগুনা) সংবাদদাতা জানান, পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের আমতলীর কেওয়াবুনিয়া নামক স্থানে গতকাল সন্ধ্যায় রোমার-সোনালি পরিবহন বাসের চাপায় ভাঙ্গারি ব্যবসায়ী আপন দুই ভাই নিহত হয়েছেন। নিহতরা হলেন উপজেলার পূর্ব চুনাখালী গ্রামের ইসরাইল আকনের ছেলে আলম আকন (৩০) ও আবদুল্লাহ (১৭)।


জানা গেছে, আলম ও আবদুল্লাহ বরিশাল শহর থেকে ব্যাটারিচালিত ভ্যানযোগে বাড়ি ফেরার পথে সন্ধ্যায় ঘটনাস্থলে ঢাকাগামী ঘাতক বাসটি তাদের ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তারা দু’জন নিহত হন। পুলিশ ও দমকল বাহিনীর লোকজন খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত দু’জনের লাশ উদ্ধার এবং ঘাতক বাসটি জব্দ করে। আমতলী থানার ওসি এ কে এম মিজানুর রহমান জানান, নিহতদের লাশ উদ্ধার এবং ঘাতক বাসটি জব্দ করা হয়েছে।


ঘোড়াঘাট (দিনাজপুর) সংবাদদাতা জানান, দিনাজপুরের ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা বালুবোঝাই একটি ট্রাকের পেছনে দ্রুতগতিতে ছুটে আসা পাথরবোঝাই আরেকটি ট্রাকের ধাক্কা লেগে পাথরবোঝাই ট্রাকের চালক ও হেলপার নিহত হয়েছেন। গোবিন্দগঞ্জ-দিনাজপুর মহাসড়কের ওপর গতকাল ভোরে ঘটে যাওয়া দুর্ঘটনায় ঘটনাস্থলেই নিহত হন ট্রাকচালক শিলন মিয়া (৪০) এবং হাসপাতালে নেয়ার পর মারা যান চালকের সহকারী সাইফুল ইসলাম (২২)। নিহত শিলন কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বাঁশয়ারা গ্রামের সিরাজ শেখের ছেলে এবং নিহত সাইফুল একই গ্রামের আবদুল রাজ্জাকের ছেলে।


ঘোড়াঘাট থানার ওসি আবু হাসান কবির জানান, স্থানীয়রা জাতীয় জরুরি সেবা নম্বরে (৯৯৯) ফোন করলে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রাকচালকের লাশ উদ্ধার ও ট্রাক দু’টি জব্দ করেন। তারা গুরুতর আহত সাইফুলকে ওসমানপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রায়গঞ্জ (সিরাজগঞ্জ) সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার চান্দাইকোনায় ইটভাটার ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মাহিম নামে ছয় বছরের এক শিশু নিহত হয়েছে। গতকাল দুপুরে চান্দাইকোনার নিঝুড়ি পায়রার ভিটা নামক স্থানে রাস্তা পারাপারের সময় শিশুটি নিহত হয়। নিহত মাহিম নিঝুড়ি গ্রামের সোহেলের ছেলে।


স্থানীয় ইউপি সদস্য জহুরুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।
নিয়ামতপুর (নওগাঁ) সংবাদদাতা জানান, নওগাঁর নিয়ামতপুরে ভটভটির ধাক্কায় মোটরসাইকেলচালক মহসিন আলী (৩০) নিহত হয়েছেন। তিনি উপজেলার চন্দননগর ইউনিয়নের হরশৈল গ্রামের আবদুল মান্নানের ছেলে। গত রোববার রাতে উপজেলা সদরের টিএলবি বাজারে এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর গুরুতর অবস্থায় মহসিনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। নিয়ামতপুর থানার ওসি আসাদুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব শিরোপার আরো কাছে রিয়াল মাদ্রিদ গাজানীতির প্রতিবাদে মার্কিন পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্রের পদত্যাগ

সকল