০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


রাজপথে মৃত্যুর হানা

মাগুরায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪ আহত ২০

-

মাগুরা-যশোর মহাসড়কের মঘিরঢাল এলাকায় দু’টি যাত্রীবাহী পরিবহন ও একটি মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে চারজন নিহত এবং ২২ জন আহত হয়েছেন।
মাগুরার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদিন জানান, শুক্রবার বেলা সোয়া ১ টার দিকে মাগুরা সদরের মঘিরঢাল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। যশোরগামী চাকলাদার পরিবহনের একটি বাস ও একটি মাইক্রোবাস এবং অপর দিক থেকে আসা সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষ হলে চাকলাদার পরিবহনের বাসটি রাস্তার পাশের পানিতে উল্টে যায়। ফায়ার সার্ভিসের সদস্যরা চাকলাদার পরিবহনের বাস থেকে চারটি লাশ উদ্ধার করেছে।
নিহতরা হচ্ছেন চাকলাদার পরিবহনের সুপারভাইজার আমিন মিয়া (৪০)। তার বাড়ি যশোরের রুপদিয়া গ্রামে। অপর নিহত ব্যক্তি হচ্ছেন নরসিংদী দত্তপাড়ার ফখরুল ইসলাম (৩৮)। অন্য দু’জনের পরিচয় পাওয়া যায়নি। আহতরা মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


আরো সংবাদ



premium cement
বিদ্যুৎস্পৃষ্টে নয়, মা গলা টিপে হত্যা করেন শিশু মাইশাকে গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক সিদ্ধিরগঞ্জে হেলে পড়েছে ৬ তলা ভবন, আতঙ্ক জাতিসঙ্ঘ ত্রাণ সংস্থার প্রধানকে দ্বিতীয়বারের মতো গাজায় প্রবেশে বাধা দিলো ইসরাইল টানা তাপপ্রবাহের পর চুয়াডাঙ্গায় স্বস্তির বৃষ্টি

সকল