১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


বৃদ্ধ ও দুই মোটরসাইকেল আরোহীসহ নিহত ৩

-

নোয়াখালীর সুবর্ণচর, কুমিল্লার চৌদ্দগ্রাম ও ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধ ও দুই মোটরসাইকেল আরোহীসহ তিনজন নিহত ও অপর তিনজন আহত হয়েছেন।
নোয়াখালী ও সুবর্ণচর সংবাদদাতা জানান, নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এনায়েত উল্যাহ বাপ্পী (১৬) নামে এক কিশোর নিহত হয়েছেন। ঘটনায় দুই মোটরসাইকেলের আরো তিন আরোহী আহত হয়েছে।
গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে চেয়ারম্যান ঘাট-সোনাপুর সড়কের বৈরাগী বাস্তার মাথার সুবর্ণচর ফায়ার সার্ভিস স্টেশনের দক্ষিণ পার্শে^ এ দুর্ঘটনা ঘটে। নিহত এনায়েত উল্যাহ বাপ্পী ৬ নম্বর চর আমান উল্যাহ ইউনিয়নের চরবজলুল করিম গ্রামের নূর আহম্মদের ছেলে। আহতরা হচ্ছেন, চরবজলুল করিম গ্রামের নিজাম উদ্দিন (১৭), ৫ নম্বর চর জুবিলী ইউনিয়নের চরজুবলী গ্রামের মো: ছায়দুল হক ভূইয়ার ছেলে মো: আরাফাত হোসেন (৩৮) ও পশ্চিম চর জুবিলী গ্রামের কাজী আবুল বাসারের ছেলে মোস্তাক আহম্মেদ (৩০)।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে বাপ্পী ও নিজাম চেয়ারম্যানঘাট-সোনাপুর সড়ক দিয়ে মোটরসাইকেলে বাড়ি ফিরছিল। পথে তাদের মোটরসাইকেলটি সুবর্ণচর ফায়ার সার্ভিসের দক্ষিণ পাশে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দু’টি মোটরসাইকেলে থাকা চার আরোহী গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চরজব্বর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসক এনায়েত উল্যাহ বাপ্পীকে মৃত ঘোষণা করেন।
চৌদ্দগ্রাম (কুমিল্লা) সংবাদদাতা জানান, কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক ইব্রাহিম হোসেন মানিক ওরফে বায়জিদ মজুমদার (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার বাতিসা ইউনিয়নের দুর্গাপুর গ্রামের মৃত আবদুল লতিফ এছাক ড্রাইভারের ছেলে। শুক্রবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কোমাল্লা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৯টায় মহাসড়কের কোমাল্লা এলাকায় ঢাকাগামী একটি ট্রাক কুমিল্লাগামী একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে মোটরসাইকেল চালক ইব্রাহিম হোসেন মানিক নিহত হয়েছেন। পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়ি ও মানিকের লাশ উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। পরে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।
সৌদি আরবে যুবক নিহত
এ দিকে সৌদি আরবে গত বৃহস্পতিবার সন্ধ্যায় এক সড়ক দুর্ঘটনায় উপজেলার উজিরপুর ইউনিয়নের মানিকপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে মো: রিমন(২৫) নিহত হয়েছেন। সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা জানান, ময়মনসিংহের ভালুকায় অজ্ঞাত গাড়িচাপায় রমজান আলী (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ভরাডোবা বাসস্ট্যান্ড এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
জানা যায়, ময়মনসিংহগামী একটি গাড়ি রমজান আলীকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে ময়মনসিংহ হাসপাতালে প্রেরণ করলে সন্ধ্যায় তিনি মারা যান। নিহত রমজান আলী উপজেলার বগাজান গ্রামের বাসিন্দা।

 


আরো সংবাদ



premium cement