০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নারীসহ দু’জন নিহত

-

রাজধানীর তুরাগ ও মিরপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দু’জনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল ও শহীদ সোওরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠিয়েছে। গত রোববার এবং গতকাল সোমবার সকালে এ দু’টি দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সঞ্জু মিয়া (৫৫) ও মনোয়ারা বেগম (৭০)।
তুরাগ থানায় পুলিশ জানায়, উত্তরা সেক্টর-১৫, কবরস্থান রোড এলাকায় রাস্তা পার হওয়ার সময় সিটি করপোরেশনের ময়লার গাড়ি সঞ্জুকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
অন্য দিকে গত রোববার রাত সাড়ে ১১টার দিকে মিরপুর-১৩ বিআরটিএ অফিসের সামনের রাস্তা দিয়ে পার হওয়ার সময় ট্রাকের ধাক্কায় মনোয়ারা বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত গুরুতর আহত হন। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 


আরো সংবাদ



premium cement
রাশিয়া রাসায়নিক অস্ত্র ব্যবহারের নিষেধাজ্ঞা অমান্য করেছে : যুক্তরাষ্ট্র চীনা অ্যাপ টিকটক নিষিদ্ধ করার পক্ষে ৫০ ভাগ আমেরিকান রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ রাফায় হামলার ব্যাপারে ইসরাইলকে হুঁশিয়ারি হামাসের স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন

সকল