১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


সিঙ্গাপুরে রডচাপায় বাংলাদেশী শ্রমিক নিহত

রাকিব হোসেন - ফাইল ছবি।

 

সিঙ্গাপুরে কাজ করার সময় রডের চাপায় রাকিব হোসেন (২২) নামে এক বাংলাদেশী শ্রমিক নিহত হয়েছেন।

রাকিব যশোরের বেনাপোল পোর্ট থানার ২ নম্বর ঘিবা গ্রামের মমিনুর রহমানের ছেলে।

চলতি মাসের ৩ এপ্রিল বুধবার কনস্ট্রাকশনের কাজ করার সময় রডের বান্ডেলে চাপা পড়ে মারাত্মক আহত হন রাকিব। দীর্ঘ ১৬ দিন চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার (২০ এপ্রিল) রাতে তিনি মারা যান। এ খবর নিশ্চিত করেছেন নিহত রাকিবের চাচা মিলন হোসেন।

নিহত রাকিবের বাবা মমিনুর রহমান জানান, এক বছর হলো রাকিব সিঙ্গাপুর গিয়েছে। সে সিঙ্গাপুরে কনস্ট্রাকশনের কাজ করতো। গত ৩ এপ্রিল প্রতিদিনের মতো সে কাজে যায়। একপর্যায়ে ওই দিন বিকেল ৫টার দিকে ওপরে তোলার সময় টোশন ছিড়ে (দড়ি) রডের নিচে পড়ে চ্যাপ্টা হয়ে যায়। সেখান থেকে সিঙ্গাপুর সিভিল ডিফেন্স ফোর্সের উদ্ধারকারীরা এবং সহপাঠীরা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। দীর্ঘ ১৬ দিন চিকিৎসাধীন অবস্থায় গত ২০ এপ্রিল শনিবার রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

বেনাপোল পোর্ট বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান (মফিজ) জানান, সিঙ্গাপুরে নিহত রাকিব আমার ইউনিয়নের ঘিবা গ্রামের বাসিন্দা। তার পরিবারের মাধ্যমে জেনেছি- সে সিঙ্গাপুরে কাজ করার সময় রড চাপায় মারা গেছে। এখন তার লাশটা কিভাবে দেশে আনা যায়। তার সার্বিক সহযোগিতা আমার পক্ষ থেকে করে যাচ্ছি।

 

 


আরো সংবাদ



premium cement
এভারেস্ট জয় করলেন বাবর আলী বায়ুদূষণে আজ দ্বিতীয় ঢাকা অপরাজেয় থেকেই বুন্দেসলিগার শিরোপা বুঝে নিল লেভারকুসেন যুদ্ধের সময় নিখোঁজ হাজার হাজার মানুষের ভাগ্য সম্পর্কে শ্রীলঙ্কাকে স্পষ্ট জানাতে হবে : জাতিসঙ্ঘ অনুমোদন ছাড়া কিভাবে ইলেক্ট্রোলাইট ড্রিংকস বিক্রি করছিল কোম্পানিগুলো সরকারি কেন্দ্রে কৃষকেরা ধান বেচতে পারে না, লাভ খাচ্ছে দালালরা গরুর নাম উড়াল সড়ক, ওজন ৩৫ মণ ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে! বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম

সকল