২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কলারোয়ায় সাজাপ্রাপ্ত আসামি ইয়াসিন গ্রেফতার

-

সাতক্ষীরার কলারোয়ায় তৎকালীন বিরোধীদলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রীর গাড়ী বহর হামলা মামলার আসামি কলারোয়া উপজেলা কৃষক দলের সাধারণ সম্পাদক ইয়াছিন আলীকে (৫০) আটক করেছে র‌্যাপিড একশান ব্যাটেলিয়ান (র‌্যাব) যশোর।

বুধবার (২৭ মার্চ) দুপুরে পরবর্তীতে র‌্যাব কলারোয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করলে বিজ্ঞ আদালতের মাধ্যমে সাতক্ষীরা জেলা কারাগারে প্রেরণ করা হয়।  

তিনি কলারোয়া পৌর সদরের তুলসীডাঙ্গা এলাকার মরহুম ইউসুফ আলী মুন্সীর ছেলে। 

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রফিকুল ইসলাম জানান, বুধবার গভীর রাতে আমাদের তথ্য অনুসারে যশোর র‌্যাবের একটি চৌকশ দাল অভিযান চালিয়ে তাকে যশোর থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। 

তিনি আরো জানান, ইয়াছিনের আগে একই মামলায় গ্রেফতার হয়ে কারাগারে ছিলেন। জামিন পেয়ে দীর্ঘদিন পলাতক ছিল।

উল্লেখ্য, ২০০২ সালে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী সাতক্ষীরা সদর হাসপাতালে মুক্তিযোদ্ধার ধর্ষিতা স্ত্রীকে দেখে ঢাকায় ফেরার পথে যশোর সাতক্ষীরা মহাসড়কে কলারোযা উপজেলা বিএনপি অফিসের সামনে পৌঁছালে বিএনপির নেতা কর্মীরা তার গাড়ী বহরে হামলা চালায়। সে সময় মামলা হলেও কোনো পদক্ষেপ গ্রহণ করেনি। পরবর্তীতে আওয়ামী লীগ সরকার  গঠন করার পর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম মোসলেম উদ্দিনের সে সময়ে করা মামলা উচ্চ আদালতের নির্দেশে শুরু করে নিম্ন আদালত। এই মামলায় সাজাপ্রাপ্ত আসামি হলেন এই ইয়াসিন আলী।


আরো সংবাদ



premium cement
সেভ দ্য চিলড্রেনে ক্যারিয়ার গড়ার সুযোগ বনশ্রীতে কিশোরী গৃহকর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার সৌদি আরবে আরব ও ইইউ কূটনীতিকদের গাজা নিয়ে আলোচনা ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩

সকল