২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় ওয়ান শুটারগানসহ গ্রেফতার ১

- ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় দেশীয় ওয়ান শুটারগান ও গুলিসহ বিভিন্ন অপরাধে ১০ মামলার আসামি সজিব হোসেন ওরফে ফজা (২৭) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে আলমডাঙ্গা থানা পুলিশ।

বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে, মঙ্গলবার দিবাগত রাতে আলমডাঙ্গা লাল ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সজিব হোসেন উপজেলার নওদা বন্ডবিল গ্রামের মণ্টু মণ্ডলের ছেলে।

আলমডাঙ্গা থানা সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টার সময় পুলিশ গোপনে খবর পায় আলমডাঙ্গা লালব্রিজ এলাকায় একজন সন্ত্রাসী অপরাধ সংঘটনের উদ্দেশ্যে অস্ত্র নিয়ে অবস্থান করছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ওই সন্ত্রাসী পালানোর চেষ্টা করে। এ সময় ধাওয়া করে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে হাউসপুর সাতকপাট নামক স্থানে একটি পরিত্যাক্ত ভবনে তল্লাশি চালিয়ে দেশীয় তৈরি ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ গনি মিয়া গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে টার্গেট করে চাঁদাবাজি, ডাকাতি ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার উদ্দেশ্য ছিল সজিবের। তিনি খুন, অপহরণ, চাঁদাবাজি, ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপরাধের সাথে জড়িত। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর, ঝিনাইদহ সদর ও আলমডাঙ্গা থানায় মোট ১০টি মামলা রয়েছে। আজ বুধবার দুপুরে তাকে নতুন করে আরো একটি মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক

সকল