২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার

জনসাধারণের পারাপারে গোলাম পরওয়ারের খেয়া নৌকা উপহার - ছবি : নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার তার নির্বাচনী এলাকার জনসাধারণের পারাপারে খেয়া নৌকা উপহার দিয়েছেন।

মঙ্গলবার (১৯ মার্চ) সকালে জেলার ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ইউনিয়নের আরাফাত আবাসিক এলাকার মানুষের ময়ুরনদী পারাপারের সুবিধার্থে এ উপহার দেন তিনি।

গোলাম পরওয়ার বলেন, সরকার অন্যায়ভাবে জামায়াতসহ বিরোধী দলের ওপর জুলুম-নির্যাতন চালানোয় তাদের জনপ্রিয়তা শূন্যের কোঠায় নেমে এসেছে। তারা দেশকে রাজনীতি শূন্য করে শক্তির জোরে ক্ষমতায় টিকে থাকতে একদলীয় শাসন কায়েম করেছে।
তিনি বলেন, মজলুমরাই মজলুমের কষ্ট অনুভব করে। আপনারা খুলনা শহরের সাথে যোগাযোগের জন্য ময়ুর নদীটি পারাপারে অনেক কষ্ট করছেন। মানবতার কল্যাণে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে। আমরা জনগণের পাশে ছিলাম, আছি ও থাকব ইনশাআল্লাহ।

খেয়া নৌকা উদ্বোধনের পূর্বমুহূর্তে এলাকাবাসীর পক্ষে মতিয়ার রহমান, আশরাফ হোসেন মুন্সি, আবুল কালাম, মো: সেলিম, আব্দুল্লাহ আল মামুন, নাসির হোসেন ও শিহাব উদ্দীনসহ বিপুলসংখ্যক মানুষ তাকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
কারাগারে থাকার কারণে দীর্ঘদিন এলাকায় না আসতে পারায় কারামুক্তির পর প্রিয় নেতাকে কাছে পেয়ে অনেকে আবেগাপ্লুত হয়ে পড়েন।

এ সময় জামায়াতের খুলনা অঞ্চল সহকারী পরিচালক ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা আবুল কালাম আজাদ, খুলনা মহানগরী আমির অধ্যাপক মাহফুজুর রহমান, জেলা আমির মাওলানা এমরান হুসাইন, মহানগর সেক্রেটারি অ্যাডভোকেট জাহাঙ্গীর হুসাইন হেলাল, জেলা সেক্রেটারি মুন্সি মিজানুর রহমান, সহকারী সেক্রেটারি মুন্সি মঈনুল ইসলাম, হরিণটানা থানা আমির আব্দুল গফুর ও মশিউর রহমান রমজানসহ বিপুলসংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত

সকল