২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বেনাপোলে সাজাপ্রাপ্ত ৩ আসামিসহ বিভিন্ন মামলার ১৯ জন গ্রেফতার

বেনাপোলে সাজাপ্রাপ্ত ৩ আসামিসহ বিভিন্ন মামলার ১৯ জন গ্রেফতার। - ছবি: নয়া দিগন্ত

যশোরের বেনাপোল পোর্ট থানার আওতাধীন সাজাপ্রাপ্ত তিন আসামিসহ বিভিন্ন মামলার পরোয়ানাভূক্ত ১৯ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার (০৮ জুন) দুপুর ১২টা পর্যন্ত বেনাপোল পোর্ট থানা পুলিশের বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

আটকরা হলেন সাজাপ্রাপ্ত মোকলেছুর রহমান, সেলিম হোসেন, সজল শেখ এবং পরোয়ানাভূক্ত আসমা আক্তার, ইমরান হোসেন, সাগর শেখ, মুক্তার মোড়ল, শাহিন হোসেন, আবুল খায়ের, ওলিয়ার রহমান, খলিলুর রহমান, আলমগীর হোসেন, মহসিন মিয়া, মুনছুর আলী, ছবির হোসেন, মো: মুনছুর, আশানুর, আব্দুর রহিম ও মোকাররম হোসেন।

জানা গেছে, এরা সবাই বেনাপোল পোর্ট থানার বালুন্ডা, ভবারবেড়, মহিষাডাঙ্গা, সাদিপুর, শাখারীপোতো, ধান্যখোলা, বড় আঁচড়া, রঘুনাথপুর ও রাজাপুর এলাকার বাসিন্দা।

পুলিশ জানায়, মাদক, অস্ত্র ও হত্যা মামলায় সাজাপ্রাপ্ত ও গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামিরা গোপনে এলাকায় অবস্থান করছে, এমন খবর পেয়ে বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, গ্রেফতারকৃত ১৯ আসামিকে পুলিশ প্রটেকশনে যশোরে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না মিয়ানমারে ফিরল সেনাসহ আশ্রিত ২৮৮ জন বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের

সকল