০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


কলারোয়ায় সাফজয়ী মাছুরা পারভীনকে সংবর্ধনা

কলারোয়ায় সাফজয়ী মাছুরা পারভীনকে সংবর্ধনা - ছবি : নয়া দিগন্ত

সাফজয়ী বাংলাদেশ নারী ফুটবল দলের রক্ষণভাগের খেলোয়াড় মাছুরা পারভীনকে সংবর্ধনা দিয়েছে সাতক্ষীরাবাসী।

বৃহস্পতিবার সকাল ১০টায় কলারোয়া অডিটরিয়ামে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে তাকে সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে মাছুরা পারভীন ও তার পরিবারের সদস্যদের ক্রেস্ট ও ফুল দিয়ে বরণ করে নেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ ও উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাস। অনুষ্ঠানে মাছুরার সাথে তার বাবা রজব আলী, মা ফাতিমা বেগম ও বোন সুমাইয়া ইয়াছমিন উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাসের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম লালটু, পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দীন মৃধা, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান, ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীসহ স্থানীয়রা।

সংবর্ধনা অনুষ্ঠানে মাছুরা পারভীনকে সম্মাননা স্মারক ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০ হাজার টাকা প্রদান করা হয়। তিনি কলারোয়া উপজেলার কয়লা ইউনিয়নের আলাইপুর গ্রামে জন্মগ্রহণ করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে মাছুরা পারভীন বলেন, আমার জন্মভুমি কলারোয়া। আজ কলারোয়ার মানুষরা যে ভালোবাসা আমাকে দিয়েছেন তাতে আমি মুগ্ধ।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল