২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

জীবননগরে বাসের ধাক্কায় পাখিভ্যানচালক নিহত

জীবননগরে বাসের ধাক্কায় পাখিভ্যানচালক নিহত - ছবি : নয়া দিগন্ত

চুয়াডাঙ্গার জীবননগর-কালীগঞ্জ মহাসড়কের কন্দর্পপুর নামক স্থানে একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় মোতালেব হোসেন (৫৫) নামের এক পাখিভ্যানচালক নিহত হয়েছেন।

সোমবার সকাল সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে বাসটিকে আটক করে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানান, উপজেলার হাসাদহ বাসস্ট্যান্ড থেকে একটি বাস সোমবার সকাল সাড়ে ১১টার দিকে জীবননগর-চুয়াডাঙ্গার উদ্দেশ্যে ছেড়ে যায়। পাখিভ্যানটিকে জীবননগর-কালীগঞ্জ সড়কের কন্দর্পপুর নামক স্থানে বাসটি ধাক্কা দেয়। এতে ভ্যানচালক ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান এবং ভ্যানটি দুমড়ে মুচড়ে ভেঙে যায়।

মোতালেব পাশের মহেশপুর উপজেলার পদ্মপুকুর গ্রামের মৃত তাইজ উদ্দিনের ছেলে। তিনি উপজেলার হাসাদহ ইউনিয়নের কন্দর্পপুর গ্রামে ঘর জামাই হিসেবে বসবাস করতেন বলে জানা যায়।

হাসাদহ ইউনিয়ন পরিষদের সংশ্লিষ্ট ওয়ার্ডের মেম্বার শ্যামল মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বেপরোয়া গতির বাসের ধাক্কায় পাখিভ্যানচালক মোতালেব হোসেনের মৃত্যু হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল খালেক বলেন, ঘাতক বাসটি আটক করে থানা হেফাজতে নেয়া হয়। ঘটনার ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল