০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


চৌগাছায় নানাবাড়ি বেড়াতে এসে লাশ হলো শিশু

চৌগাছায় নানাবাড়ি বেড়াতে এসে লাশ হলো শিশু -

যশোরের চৌগাছায় নানাবাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে আব্দুর রহমান বাবু (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে পাতিবিলা গ্রামের বালুতোলা একটি পুকুরের পানিতে ডুবে শিশুটির মৃত্যু হয়।

আব্দুর রহমান বাবু ঝিনাইদহ জেলার কোটচাদপুর উপজেলার কাশিপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে এবং চৌগাছা উপজেলার পাতিবিলা গ্রামের সুরত আলীর নাতি।

নিহত বাবুর মামা ফজলুর রহমান চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার বিকেলে মায়ের সাথে নানাবাড়ি বেড়াতে আসে বাবু। শুক্রবার গ্রামের অন্য শিশুদের সাথে পুকুরে গোসল করছিল সে। পরে বাবুর মা রেশমা পুকুরে গিয়ে দেখেন বাবু পানিতে ভেসে রয়েছে। তিনি ডাকচিৎকার করলে স্থানীয়রা এসে বাবুকে উদ্ধার করে চৌগাছা উপজেলা সরকারি মডেল হাসপাতালে নেন। হাসপাতালে নিলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিএম শামসুজ্জামান বলেন, হাসপাতালে আনার আগেই শিশুটির মৃত্যু হয়েছে। তিনি আরো বলেন, দুপুরে শিশুটিকে হাসপাতালে আনা হয়।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে পাতিবিলা গ্রামের ইউপি সদস্য খায়রুল ইসলাম জানান, তার স্বজনরা অনুমতি নিয়ে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের জন্য চৌগাছা থানায় আবেদন করেছেন।

দেখুন:

আরো সংবাদ



premium cement