০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


জমি লিখে না দেয়ায় বৃদ্ধ বাবাকে কোপানো সেই ছেলে গ্রেফতার

- ছবি : নয়া দিগন্ত

মাগুরা সদর উপজেলার উথলী গ্রামে জমি লিখে না দেয়ায় বাবা শহিদুল হককে হত্যা চেষ্টাকারী ছেলে হানিফকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্প।

সোমবার দুপুরে র‌্যাব-৬-এর ঝিনাইদহ অফিসের কমান্ডিং অফিসার মেজর শরিফুল আহসান সংবাদ সম্মেলনে জানান, বহুল আলোচিত পিতাকে হত্যাচেষ্টা মামলার পালাতক আসামি হানিফকে গ্রেফতারের চেষ্টা করছিল র‌্যাব। পলাতক আসামি হানিফকে তথ্য-প্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে যশোর জেলার ঝিকরগাছা উপজেলার বালিয়া গ্রামস্থ রুবেল হোসেনের বাড়ি থেকে ভোর রাতে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, সে মাদাকাসক্ত বলে র‌্যাবের ধারণা। নিকটস্থ আত্মীয়ের বাড়িতে সে আত্মগোপনে ছিল। তাকে মাগুরা থানার মাধ্যমে আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, গত ২৩ নভেম্বর সকালে সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের উথলী গ্রামের শহিদুল হককে (৭২) তার ছোটছেলে জমি লিখে না দেয়ায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হাতের ৪টি আঙ্গুল কেটে বিছিন্ন করে ফেলে। আহত শহিদুল ইসলাম ঢাকায় পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

শহিদুল হকের বড় ছেলে মোস্তফা ওই দিন রাতেই মাগুরা সদর থানায় বাবাকে হত্যাচেষ্টার অভিযোগে ছোটভাই হানিফের নামে মামলা করেন।


আরো সংবাদ



premium cement
মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট শায়েস্তাগঞ্জে সাবেক সেনা সদস্য ট্রাকচাপায় নিহত ইসরাইল-গাজা যুদ্ধবিরতি আলোচনা নিয়ে কায়রোতে জোরদার প্রচেষ্টা ভার্জিনিয়া বিশ্ববিদ্যালয় থেকে ২৫ ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারী আটক

সকল