২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শরণখোলায় বিদ্যুৎস্পৃষ্টে দিন মজুরের মৃত্যু

- ছবি : সংগৃহীত

বাগেরহাটের শরণখোলায় বিদ্যুৎস্পৃষ্টে মোশারেফ ফকির (৪৫) নামে এক দিনমজুর মারা গেছেন।

বুধবার দুপুর ১২টার দিকে একটি রেইন ট্রি গাছের ডাল কাটার সময় বিদ্যুতের তারে ডালের অংশ স্পর্শ করে। এতে বিদ্যুতায়িত হয়ে তিনি ছিটকে পড়েন। পরে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচাতো ভাই আব্দুর রহিম জানান, মোশারেফ দিন চুক্তিতে একই গ্রামের ইসাহাক শরীফের বাড়ির রেইনট্রি গাছের ডাল কাটতে গিয়েছিলেন। ডাল কাটার শেষ পর্যায়ে পাশ থেকে যাওয়া বিদ্যুতের তারে ডালের মাথার অংশ লেগে যায়। সাথে সাথে ছিটকে মাটিতে পড়ে যান।

শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা: গোলাম মোক্তাদির জানান, হাসপাতালে আসার আগেই মোশারেফের মৃত্যু হয়েছে। মৃত্যুর বিষয়টি পুলিশকে অবহিত করা হয়েছে।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাইদুর রহমান জানান, এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার

সকল