০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ওষুধ নিয়ে বাড়ি ফেরা হলো না কাশেমের

-

পাইকগাছায় ওষুধ কিনতে বাজারে গিয়ে বাড়ি ফেরা হলো না আবুল কাশেমের (৬৫)। পথিমধ্যে মোটরসাইকেলের ধাক্কায় বাইসাইকেল থেকে পড়ে নিহত হন তিনি। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আবুল কাশেম উপজেলার গদাইপুর ইউনিয়নের মৃত ফুলচান বিশ্বাসের ছেলে।

প্রতক্ষদর্শী ও পারিবারিক সূত্র জানায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ওষুধ কিনতে বাইসাইকেলযোগে বোয়ালিয়া মোড়ের ফার্মেসিতে যান তিনি। পথিমধ্যে ফার্মেসিতে পৌঁছানোর আগেই গোপালপুরের নূরুজ্জামানের ছেলে হৃদয়ের মোটরসাইকেলের ধাক্কায় সাইকেল থেকে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

তবে এ ঘটনায় থানায় কারো বিরুদ্ধে কোনো অভিযোগ না হওয়ায় এবং নিহতের মেয়ে শিউলির আবেদনের প্রেক্ষিতে হাসপাতালে লাশের সুরোতহাল রিপোর্টের তথ্য দিয়ে থানা ইন্সপেক্টর স্বপন কুমার রায় বলেন, নিহতের লাশের ময়নাতদন্ত না করে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজ শফী জানান, নিহতের পরিবারের পক্ষে কোনো অভিযোগ না থাকায় উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর অনুমতি সাপেক্ষে লাশ দাফনের অনুমতি দিয়েছেন।


আরো সংবাদ



premium cement
মিল্টন সমাদ্দার গ্রেফতার, উজিরপুরে মিষ্টি বিতরণ গাছ লাগানোর উপযুক্ত সময়, স্থান ও প্রজাতি যশোরের শার্শায় বোরো ধানের বাম্পার ফলন যুদ্ধের খবর সংগ্রহের পাশাপাশি বিবিসির গাজা প্রতিনিধির টিকে থাকার লড়াই রাশিয়া রাসায়নিক অস্ত্র ব্যবহারের নিষেধাজ্ঞা অমান্য করেছে : যুক্তরাষ্ট্র চীনা অ্যাপ টিকটক নিষিদ্ধ করার পক্ষে ৫০ ভাগ আমেরিকান রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ রাফায় হামলার ব্যাপারে ইসরাইলকে হুঁশিয়ারি হামাসের স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে

সকল