২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দামুড়হুদায় মোবাইল গেম নিয়ে হত্যা : প্রধান আসামি গ্রেফতার

- প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার দামুডহুদার দর্শনা ঈশ্বরচন্দ্রপুর গ্রামের কৃষক শহিদুল ইসলাম (৪৫) হত্যা মামলার প্রধান আসামি সুজন মিয়াকে (১৮) মঙ্গলবার মহেশপুরের একটি গ্রাম থেকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম দর্শনা থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানান।

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মাহবুবুর রহমান জানান, মামলার তদন্ত কর্মকর্তা আবু সাঈদ গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৪টার দিকে ঝিনাইদহের মহেশপুর গ্রামের পূর্বপাড়া থেকে আমজাদ আলীর ছেলে সুজন মিয়াকে গ্রেফতার করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, শনিবার দুপুরে দামুড়হুদার দর্শনা ঈশ্বরচন্দ্রপুর গ্রামে মোবাইলে গেম খেলা নিয়ে বিরোধ থেকে ছেলে মারধরের শিকার হয়। এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে বাবা শহিদুল ইসলাম প্রতিপক্ষ সুজন মিয়ার ছুরিকাঘাতে নিহত হন। পরদিন নিহতের মেয়ে আমেনা খাতুন দর্শনা থানায় সুজনকে প্রধান আসামি করে করে সাতজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলার প্রধান আসামি গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল