২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাতক্ষীরার দেবহাটায় আমবাগান থেকে নারীর লাশ উদ্ধার

আমবাগানে নারীর লাশ - ছবি নয়া দিগন্ত

সাতক্ষীরার দেবহাটা উপজেলার সুশীলগাতী এলাকা থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১০ টার দিকে সুশীলগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়েরর দক্ষিণ পাশের আমবাগান থেকে লাশটি উদ্ধার হয়।

স্থানীয় ইউপি সদস্য আরমান হোসেন জানান, সুশীলগাতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের ফসলের খেতে কাজ করতে গেলে লাশটি দেখতে পায়। স্থানীয়রা আমাকে জানালে আমি ঘটনাস্থলে পৌঁছে থানা পুলিশকে জানাই। নিহতের বাড়ি আমার ওয়ার্ডের বসন্তপুর গ্রামে। তিনি জিয়াদ আলী গাজীর ছেলে আজিবর রহমান আজুর স্ত্রী তাসলিমা খাতুন (৪৫)।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী জানান, কয়েক দিন আগে আজিবর আমার কাছে এসেয়েছিল। তার পরিবারে অশান্তি হচ্ছে বলে জানিয়েছে। তবে তার স্ত্রীকে বিভিন্ন সময় নির্যাতন করত বলে আমি এলাকাবাসীর থেকে জেনেছি।

স্থানীয়রা জানান, আজিবের এক ছেলে ও মেয়ে আছে। তিনি দিনমজুরের কাজ করে সংসার চালাতেন। টাকার জন্য স্ত্রীকে প্রায় সময় মারপিট করে বাড়ি থেকে তাকে বের করে দিত।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতদের স্বামী পলাতক আছে।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল