১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

চৌগাছায় ৩ সন্তানের মায়ের আত্মহত্যা

চৌগাছায় ৩ সন্তানের মায়ের আত্মহত্যা - ফাইল ছবি

যশোরের চৌগাছায় তিন সন্তানের মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বুধবার বাড়িতে ঘরের আড়ার সাথে তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

মৃত ডালিয়ারা খাতুন (৫৩) উপজেলার নারায়নপুর ইউনিয়নের হাজরাখানা গ্রামের কাপড় ব্যবসায়ী আসাদুর রহমানের স্ত্রী। তাদেরর তিনটি সন্তান রয়েছে। চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ বিষয়টি নিশ্চিত করেছেন।

হাজরাখানা গ্রামের মেম্বর মনিরুজ্জামান মিলন সাংবাদিকদের বলেন, তিন সন্তানের মা ডালিয়ারা চার-পাঁচ বছর ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন। বুধবার বাড়িতে কেউ ছিল না। এ সময় তিনি গলায় রশির ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

মেম্বর মিলন আরো বলেন, পরিবারের সদস্যদের অভিযোগ না থাকায় চৌগাছা থানা থেকে অনুমতি নিয়ে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয় নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউর সালাম মুর্শেদীকে গুলশানের বাড়ি ছাড়তে হাইকোর্টের নির্দেশ গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনার জন্যে মিসর ও সৌদি আরব যাচ্ছেন ব্লিঙ্কেন আমাকে অ্যাপ্রোচ করেছিল, আমি গ্রহণ করিনি : মেজর অব. হাফিজ

সকল