১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


প্রকাশ্যে ট্রাকচালককে গুলি, ৬ রাউন্ড গুলিসহ অভিযুক্ত সন্ত্রাসী আটক

-

চুয়াডাঙ্গা আন্তঃজেলা বাসটার্মিনাল এলাকায় প্রকাশ্যে প্রতিপক্ষের গুলিতে শাচ্ছু শেখ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় ট্রাকচালক। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ছয় রাউন্ড গুলিসহ অভিযুক্ত বাকেরকে আটক করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ জানান, চুয়াডাঙ্গা পৌর এলাকার মাঝের পাড়ার শাচ্ছুর সাথে নূরনগরের শাকেরের টাকা-পয়সা নিয়ে আগে থেকেই শত্রুতা ছিল। এই শত্রুতার জের ধরে শনিবার বেলা সাড়ে ৪টার দিকে আন্তঃজেলা বাসটার্মিনাল এলাকায় শাকের ও তার সহযোগী বাকের শাচ্ছুকে প্রকাশ্যে গুলি করেন। ঘটনার পর তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ অভিযান চালিয়ে শাকেরের সহযোগী বাকেরকে একটি ভুট্টা ক্ষেত থেকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে অস্ত্রসহ ছয় থেকে সাতটি মামলা রয়েছে। শাকের পলাতক রয়েছেন।


আরো সংবাদ



premium cement
কুড়িগ্রামের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা নোয়াখালী জেলা আ’লীগের সভাপতিকে হারিয়ে চেয়ারম্যান হলেন এমপি পুত্র ঝিনাইগাতীতে বিজয়ী হলেন যারা প্রেমিক যুগলের গলায় জুতার মালা পরিয়ে নির্যাতন চেয়ারম্যান বরখাস্ত নড়িয়ায় তৃতীয়বারের মতো ইসমাইল হক ও ভেদরগঞ্জে ওয়াছেল কবির বিজয়ী ৭৬.৬২ শতাংশ ভোট পেয়ে জিতলেন মুক্তিযোদ্ধা কন্যা দিলারা পঞ্চগড়ের তিন উপজেলায় চেয়ারম্যান হলেন যারা সরাইলে জামানত হারালেন ৭ জন, ভোট দেননি ৬৩.৯৪ ভাগ জামালগঞ্জ বিএনপির সভাপতি ও স্বেচ্ছাসেবক দলের স্বাধীন ফিলিস্তিন গঠনের পক্ষে জাতিসঙ্ঘে বাংলাদেশসহ ১৪৩ দেশের ভোট যুদ্ধবিরতি আলোচনা শেষে গাজায় ইসরাইলের হামলা

সকল