২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

প্রকাশ্যে ট্রাকচালককে গুলি, ৬ রাউন্ড গুলিসহ অভিযুক্ত সন্ত্রাসী আটক

-

চুয়াডাঙ্গা আন্তঃজেলা বাসটার্মিনাল এলাকায় প্রকাশ্যে প্রতিপক্ষের গুলিতে শাচ্ছু শেখ নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি পেশায় ট্রাকচালক। শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ছয় রাউন্ড গুলিসহ অভিযুক্ত বাকেরকে আটক করেছে পুলিশ।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ আবু জিহাদ জানান, চুয়াডাঙ্গা পৌর এলাকার মাঝের পাড়ার শাচ্ছুর সাথে নূরনগরের শাকেরের টাকা-পয়সা নিয়ে আগে থেকেই শত্রুতা ছিল। এই শত্রুতার জের ধরে শনিবার বেলা সাড়ে ৪টার দিকে আন্তঃজেলা বাসটার্মিনাল এলাকায় শাকের ও তার সহযোগী বাকের শাচ্ছুকে প্রকাশ্যে গুলি করেন। ঘটনার পর তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ অভিযান চালিয়ে শাকেরের সহযোগী বাকেরকে একটি ভুট্টা ক্ষেত থেকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে অস্ত্রসহ ছয় থেকে সাতটি মামলা রয়েছে। শাকের পলাতক রয়েছেন।


আরো সংবাদ



premium cement
রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন

সকল