০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


বেনাপোলে ৯টি পিস্তল ৪৯ রাউন্ড গুলিসহ ইউপি সদস্য আটক

-

যশোরের শার্শা পুটখালী এলাকা থেকে ৯টি নাইন এমএম পিস্তল ৪৯ রাউন্ড গুলি ও ১৯টি ম্যাগাজিনসহ হবিবর রহমান নামে এক ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব। শুক্রবার দুপুরে তাকে আটক করা হয়।

আটক হবিবর রহমান পুটখালী গ্রামের কোরবান বিশ্বাসের ছেলে ও পুটখালী ইউনিয়ন পরিষদের একজন মেম্বার।

এম সরোয়ার হুসাইন (এক্স) বিএন লে: কোম্পানি কমান্ডার যশোর র‌্যাব-৬ জানান, গোপন সংবাদের মাধ্যমে আমরা জানতে পারি
ভারত সীমান্ত পার করে একটি সিন্ডিকেটের সদস্য ও পুটখালী ইউপি মেম্বার হবিবর রহমান তার বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্রের চালান মজুদ করে রেখেছেন। এ ধরনের সংবাদের ভিত্তিতে আমরা পুটখালী তার বাড়িতে অভিযান পরিচালনা করি।

অভিযান পরিচালনা করে হবিবর রহমানকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক গোপন ঘর থেকে ৯টি নাইন এমএম পিস্তল ৪৯ রাউন্ড গুলি ও ১৯টি ম্যাগজিন উদ্ধার করা হয়।

তিনি দীর্ঘ দিন ধরে অস্ত্র ব্যবসার সাথে জড়িত বলে আমরা জানতে পারি। আটক হবিবর রহমানকে থানায় সোপর্দ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নির্বাচনের প্রস্তুতি ও প্রচারণা দেখতে আ'লীগকে আমন্ত্রণ জানিয়েছে বিজেপি হাসপাতালের উদ্দেশে রওনা হলেন খালেদা জিয়া বৃহস্পতিবার স্কুল-কলেজ খোলা না বন্ধ, সিদ্ধান্ত জানায়নি শিক্ষা মন্ত্রণালয় দেশের উত্তর-পূর্বাঞ্চলের জেলাগুলোতে আকস্মিক বন্যার সতর্কতা জারি সকল দল-মতের মানুষকে আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান মির্জা ফখরুলের শফিউল বারী বাবুর জন্মদিনে পানি ও স্যালাইন বিতরণ করল তার দুই শিশু সন্তান টি-টোয়েন্টি বিশ্বকাপ : আফগান দলে ছয় অলরাউন্ডার কপ-২৯ সম্মেলনে জলবায়ু সহনশীলতা অ্যাডভোকেসি জোরদার করবে বাংলাদেশ : পরিবেশমন্ত্রী সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়ন ও নির্যাতন বন্ধের দাবি বিএফইউজে-ডিইউজের সব আদালতে ওয়ান স্টপ সার্ভিস বাস্তবায়ন করা হবে : প্রধান বিচারপতি ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকের ওপর আক্রমণ ন্যক্কারজনক : স্বাস্থ্যমন্ত্রী

সকল