২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

উপজেলা পরিষদের ভেতর থেকে ভিক্ষুকের লাশ উদ্ধার

উপজেলা পরিষদের ভেতর থেকে ভিক্ষুকের লাশ উদ্ধার - নয়া দিগন্ত

মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ চত্বর থেকে জোহরা খাতুন নামের এক ভিক্ষুকের লাশ উদ্ধার করেছে গাংনী থানা পুলিশ। তিনি ওই উপজেলার রাইপুর গ্রামের মৃত তাহাজ উদ্দীনের মেয়ে। শনিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলা পরিষদের ভেতরে আনসার ভিডিপি অফিসের সামনে থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। গাংনী থানার ওসি মো. ওবাইদুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

ওসি মো. ওবাইদুর রহমান জানান, শুক্রবার সকাল ১১টায় কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি বাজার এলাকায় ভিক্ষা করতে গিয়ে পাখি ভ্যানের ধাক্কায় আহত হন বৃদ্ধা জোহরা। এক ভ্যানচালক আহতাবস্থায় তাকে গাংনী রাজা ক্লিনিকে নিয়ে আসেন। পরে শনিবার সকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে উপজেলা পরিষদের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ওই ভ্যানচালক রাতের আঁধারে বৃদ্ধা জোহরা খাতুনের লাশ ফেলে রেখে গেছেন।

রাইপুর ইউনিয়ন পরিষদের সদস্য হযরত আলী জানান, পাখিভ্যানের ধাক্কায় জোহরা খাতুন আহত হয়েছেন এমন সংবাদ পেয়ে খলিশাকুন্ডিসহ পাশের এলাকায় শুক্রবার রাত ১১টা পর্যন্ত সন্ধান করেও তার খোঁজ পাওয়া যায়নি। পরে শনিবার সকালে উপজেলা পরিষদের ভেতর লাশ পড়ে থাকার বিষয়টি জানতে পারি।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সেলিম শাহনেওয়াজ জানান, উপজেলা পরিষদের মধ্যে আনসার ভিডিপি কার্যালয়ের সামনে এক বৃদ্ধার লাশ পড়ে থাকার সংবাদ পেয়ে পুলিশকে ব্যবস্থা নিতে বলেছি।


আরো সংবাদ



premium cement