২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


যশোরের শার্শায় সুদে দেনার দায়ে যুবকের আত্মহত্যা

যশোরের শার্শায় সুদে দেনার দায়ে যুবকের আত্মহত্যা -

যশোরের শার্শায় সুদের দেনার জ্বালা সহ্য করতে না পেরে ফ্যানের সাথে গামছায় ঝুলে আত্মহত্যা করেছে শামীম হোসেন (৩২) নামের যুবক। ঘটনাটি ঘটেছে রোববার ভোর রাতে। নিহত শামীম শার্শা উপজেলার বেড়ি নারায়নপুর পশ্চিমপাড়ার হাবিলুর রহমানের ছেলে।

নিহতের পিতা হাবিলুর রহমান জানান, শামীম নাভারণ বাজারে কাপড়ের ব্যবসা করত। ব্যবসাকালীন সময়ে সে কাউকে না জানিয়ে বিভিন্ন জনের কাছ থেকে চড়া সুদে টাকা ধার নেয়। না জানিয়ে ব্যবসায় গুটিয়ে নেয়ার পর জানতে পারলাম সে প্রচুর টাকার দেনা। ছেলের বউ বাপের বাড়ি থাকায় অনেক রাত পর্যন্ত তার সাথে গল্প করে আমরা ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে ডাকাডাকি করে সাড়া না পেয়ে দেখতে পাই ফ্যানের সাথে তার দেহ ঝুলছে। চিৎকার করলে এ সময় স্থানীয়রা এসে তার লাশ উদ্ধার করে।

সূত্রে জানা যায়, শনিবার বাজারে পাওনাদারেরা আটকিয়ে রেখে টাকার জন্য চাপ সৃষ্টি করে।

শার্শা থানা অফিসার ইনচার্জ (ওসি) বদরুল আলম খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশটি ময়না তদন্তে হাসপাতালে পাঠানোর জন্য তদন্ত কর্মকর্তাকে নির্দেশ দিয়েছি।


আরো সংবাদ



premium cement
বিএসটিআইকে আন্তর্জাতিক মানের করতে সরকার কাজ করছে : শিল্পমন্ত্রী ভিন্ন এক শুরুর অপেক্ষায় বাংলাদেশ রেলওয়ের জন্য ২০০ টি ব্রডগেজ যাত্রবাহী বগি সংগ্রহে চুক্তি স্বাক্ষর কোপা আমেরিকায় প্রাথমিক স্কোয়াড ঘোষণা আর্জেন্টিনার বিবিএস কর্মকর্তাদের দুর্নীতির অভিযোগ ৬ মাসের মধ্যে নিষ্পত্তির নির্দেশ ইরানের শোকের দিনে সিরিয়ায় ইসরাইলি হামলায় ইরানপন্থী ৬ যোদ্ধা নিহত নির্বাচন কমিশনারদের বেতন-সুবিধা সংক্রান্ত আইনের খসড়া মন্ত্রিসভায় অনুমোদন মূলধন লাভের ওপর নতুন কর আরোপ না করতে ডিএসই চেয়ারম্যানের আহ্বান ব্যাটারিচালিত রিকশা আবার চালুর সিদ্ধান্তে যে প্রতিক্রিয়া বগুড়ায় মুদি দোকানি হত্যা মামলায় ২ জনের যাবজ্জীবন মন্ত্রিসভায় এপোস্টল কনভেনশন স্বাক্ষরের অনুমোদন : বছরে সাশ্রয় হবে ৫০০ কোটি টাকা

সকল