২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

মোরেলগঞ্জে চেতনানাশক স্প্রে ছিটিয়ে ঘরের মালামাল লুট

মোরেলগঞ্জে চেতনানাশক স্প্রে ছিটিয়ে ঘরের মালামাল লুট - নয়া দিগন্ত

বাগেরহাটের মোরেলগঞ্জে চেতনানাশক স্প্রে ছিটিয়ে এক পরিবারের সকলকে অজ্ঞান করে ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার সকল মূল্যবান মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা।

সোমবার (২০ মে) ভোর ৫টার দিকে দক্ষিণ তেলিগাতী গ্রামের মো: সোহাগ গাজীর বাড়িতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দুর্বৃত্তরা জানালা থেকে ঘরে চেতনানাশক স্প্রে ছিটিয়ে সোহাগ গাজী (৩৫), তার স্ত্রী ঝর্ণা বেগম (৩০) ও তাদের দুই শিশু সন্তানকে অজ্ঞান করে জানালা ভেঙে ঘরে ঢুকে মূল্যবান মালামাল হাতিয়ে নেয়। বেলা ৮টার দিকে প্রতিবেশীরা বিষয়টি বুঝতে পেরে আত্মীয়-স্বজন ও থানা পুলিশে খবর দেয়।

স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসায় বেলা ২টার দিকে কিছুটা সুস্থ হলে সোহাগ গাজী জানান, দুর্বৃত্তরা তার ঘর থেকে নগদ দেড় লাখ টাকা, ১৪-১৫ ভরি ওজনের স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল হাতিয়ে নিয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন শেষে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন বলেন, স্থানীয়ভাবে চিকিৎসায় সোহাগ গাজী ও তার স্ত্রী কিছুটা সুস্থ হয়েছেন। তাদের ঘর থেকে কী কী মালামাল নিয়েছে তা এখনো সঠিকভাবে জানা যায়নি।

ঘটনাস্থলে পুলিশ রয়েছে এবং তদন্ত চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
বিশ্ব র‌্যাঙ্কিংয়ে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা চালানো হবে : স্বরাষ্ট্রমন্ত্রী সুপার এইটের লড়াইয়ে মুখোমুখি ভারত-আফগানিস্তান প্রচণ্ড গরমে এবারের হজে সহস্রাধিক মৃত্যু ৪৫ দিন পর উদ্ধার হলো সোনারগাঁয়ের নিখোঁজ দুই স্কুল পড়ুয়া ভাই ফরিদপুরে রাসেল ভাইপার : অবশেষে যা জানা গেল শ্যামনগরের গাবুরায় বজ্রপাতে শিশুসহ ২ জন নিহত আসাদুজ্জামান মিয়ার দুর্নীতির অভিযোগ অনুমাননির্ভর : স্বরাষ্ট্রমন্ত্রী কুলাউড়ার বন্যা পরিস্থিতির আরো অবনতি শান্তর মাথায় ছাতা ধরলেন হাথুরু স্ত্রীর করা মামলায় নারায়ণগঞ্জে সদ্য নির্বাচিত উপজেলা চেয়ারম্যান কারাগারে

সকল