২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চুয়াডাঙ্গায় ৩ স্বাস্থ্যকর্মীসহ আরও ৩০ জন করোনাক্রান্ত

চুয়াডাঙ্গায় ৩ স্বাস্থ্যকর্মীসহ আরও ৩০ জন করোনাক্রান্ত -

চুয়াডাঙ্গায় তিনজন স্বাস্থ্যকর্মীসহ নতুন করে ৩০ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টায় জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে। কুষ্টিয়ার মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাব থেকে গতকাল রাতে সিভিল সার্জন অফিসে ৮০টি নমুনার ফলাফল এসে পৌঁছায়। এর মধ্যে ৩০ জনের রিপোর্ট পজিটিভ ও বাকি ৫০ জনের রিপোর্ট নেগেটিভ আসে।

এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৮৯ জনে। আক্রান্ত নতুন ৩০ জনের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলায় ২০ জন, আলমডাঙ্গা উপজেলায় চার জন, দামুড়হুদা উপজেলায় তিনজন এবং জীবননগর উপজেলায় তিনজন।

এছাড়া চুয়াডাঙ্গা সদরের আরও চার জনের ফলোআপ রিপোর্ট পজিটিভ আসে।

চুয়াডাঙ্গা সিভিল সার্জন অফিসের সর্বশেষ তথ্য অনুযায়ী জেলা থেকে এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ ৩ হাজার ৭৫৩টি, প্রাপ্ত ফলাফল ৩ হাজার ৫৩৯টি, পজিটিভ ৭৮৯ জন, নেগেটিভ ২ হাজার ৭৫২ জন।

গতকাল আইসোলেশন থেকে নতুন সুস্থ হয়েছেন ১২ জন। এ নিয়ে জেলায় মোট সুস্থ হয়েছেন ৩৮৫ জন ও মৃত্যু ১৩ জন। শেষ খবর পাওয়া পর্যন্ত জেলায় প্রাতিষ্ঠানিক আইসোলেশনে ৩৪ জন ও হোম আইসোলেশনে ছিলেন ৩৫৫ জন।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল