২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


নিজের মেয়ে হত্যার দায়ে কারাগারে থাকা নারীর আত্মহত্যা

নিজের মেয়ে হত্যার দায়ে কারাগারে থাকা নারীর আত্মহত্যা - ছবি : নয়া দিগন্ত

মাগুরা জেলা কারাগারে সুফিয়া বেগম সাথি (৪০) নামে এক আসামি গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। নিজের ৩ বছরের শিশু মেয়েকে হত্যার অভিযোগে দায়ের করা মামলায় গত ৩ মাস ধরে হাজতবাস করছিলেন তিনি। বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

মাগুরা জেল সুপার তায়েফ উদ্দিন জানান, বুধবার দুপুর দেড়টার দিকে গোসল করার কথা বলে নারী ওয়ার্ড সংলগ্ন একটি ছোট কয়েদখানায় গিয়ে লোহার দরজার ওপরের দিকের গ্রিলে ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই নারী। এ সময় দ্রুত তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হলে কিছুক্ষণ পর তিনি মারা যান।

নিজ মেয়ে হত্যার দায়ে দায়েরকৃত একটি মামলায় গ্রেফতার হয়ে তিনি গত ৮ মার্চ মাগুরা জেলা কারাগারে আসেন। তিনি মানসিকভাবে অসুস্থ থাকায় গত ১৫ মার্চ থেকে ২ মে পর্যন্ত খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরবর্তীতে তাকে আবারো মাগুরা জেলা কারাগারের নারী ওয়ার্ডে এনে চিকিৎসা দেয়া হচ্ছিল।

গত ৮ মার্চ মাগুরা শহরের হাজী সাহেব সড়কের একটি বাসায় তার ৩ বছরের শিশু মেয়ে মাহিকে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি। এ সময় রান্না ঘরে গ্যাস সিলিন্ডারে আগুণ লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে এনে গ্রেফতার করেন তাকে।

নিহত মাহির চাচা তমিজউদ্দিন মাগুরা সদর থানায় সুফিয়ার নামে একটি হত্যা মামলা দায়ের করে আদালতে প্রেরণ করলে আদালতের নির্দেশে তাকে জেল হাজতে পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement