২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় ১ জনের মৃত্যু, উপসর্গে মৃত ৪

খুলনায় ১ জনের মৃত্যু, উপসর্গে মৃত ৪ -

খুলনায় সোমবার মধ্যরাত থেকে গতকাল মঙ্গলবার দুপুর পর্যন্ত করোনায় ও করোনা উপসর্গ নিয়ে মোট পাঁচজনের মৃত্যু হয়েছে।

খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে আবাসিক মেডিক্যাল অফিসার ডা: মিজানুর রহমান জানান, সোমবার দিবাগত রাত সোয়া ১২টার দিকে দৌলতপুরের মহেশ্বরপাশা এলাকার মোহাম্মদ আলী (৫৮) করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ১৩ জুলাই দুপুর পৌনে ১২টার দিকে করোনা সন্দেহে করোনা ওয়ার্ডে ভর্তি হন। তবে করোনা টেস্টের জন্য তার নমুনা সংগ্রহ করা হয়নি বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে।

সোমবার রাত ৩টার দিকে যশোরের মনিরামপুরের মহাদেবপুর এলাকার মতিয়ারের (৪৫) মৃত্যু হয়। তিনি করোনার উপসর্গ নিয়ে ওই রাতেই করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

একই রাতে খুমেক হাসপাতালে করোনা উপসর্গে মৃত্যু হয় যশোর শহরের ষষ্ঠীতলা পাড়ার দিলীপ রায়ের (৬৪)। তিনি জ্বর ও শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ১৩ জুলাই বিকেলে খুমেক হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন।

এছাড়া নগরীর খালিশপুর থানার নয়াবাটি এলাকার বাসিন্দা আব্দুল হালিম (৩৭) কয়েকদিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। সোমবার তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা সাসপেকটেড ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে মঙ্গলবার দুপুর ১২টার দিকে তার মৃত্যু হয়। করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে।

সোমবার রাতে খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন নগরীর ৯ রামচন্দ্র দাস লেনের মোল্লা আলিম হোসেনের স্ত্রী খুরশিদা আক্তার (৫৬) মৃতুবরণ করেন।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল