২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মাগুরায় আরো ২১ জনের করোনা শনাক্ত

-

মাগুরায় নতুন করে আরো ২১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৬৬ জন। এদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ হয়েছে ৫০ জন। মারা গেছেন ৪ জন। মাগুরা সিভিল সার্জন ডা. প্রদিপ কুমার সাহা শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, জেলায় নতুন করে ২১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাদের মধ্যে মাগুরা সদরে ১৯ জন, শ্রীপুর ও মহম্মদপুরে ১ জন নতুন করে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে মাগুরা পৌরসভার ১৬ জন, তাঁতীপাড়ার ৩ জন, নিজনান্দুয়ালীর ২ জন, পারনান্দুয়ালীর ৪ জন, আদর্শপাড়ার ২ জন, কাউন্সিল পাড়া, কলেজপাড়া, জেলাপাড়া, পুলিশ লাইন পাড়া, ফায়ার সার্ভিস অফিসের ১ জন করে। মাগুরা সদরের নরিহাটি, ধলহারা, মৃগীডাঙায় ৩ জন আক্রান্ত রোগী পাওয়া গেছে।

এছাড়া মোহাম্মদপুর উপজেলার বিনোদপুর বাজারের ১ জন ও শ্রীপুরের দ্বারিয়াপুর, মহেশপুরে গতকাল বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া এক ব্যক্তির করোনা টেষ্টের রিপোর্ট পজিটিভ এসেছে। জেলায় করোনা আক্রান্ত ব্যক্তিদের হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

এদিকে গত ২১ জুন রোববার থেকে মাগুরা পৌরসভার ৪নং ওয়ার্ডের খানপাড়া ও পিটিআই পাড়াকে রেড জোন হিসাবে চিহিৃত করে প্রশাসন এ দুই এলাকাকে ২১ দিনের জন্য লকডাউন ঘোষণা করেছে।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল