৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


যশোরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

-

যশোরের শার্শা হাড়িখালী নামক স্থানে পিকনিকের বাসের সাথে একটি লোকাল বাসের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। আজ সকালে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি লোকাল বাসটির চালক। তবে তার নাম-পরিচয় জানা যায়নি।

যশোরের নাভারণ হাইওয়ে পুলিশের ওসি জহির উদ্দিন বলেন, বুধবার সকাল ৮টার দিকে সাতক্ষীরা কলারোয়ার বুঝতলা বিবিআরএনএস মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা গ্রীন বাংলা পরিবহনের বাসে করে নাটোরের রাজবাড়িতে পিকনিকে যাচ্ছিলেন। এসময় যশোর থেকে আসা সাতক্ষীরাগামী একটি লোকাল বাসের সাথে শার্শা হাড়িখালী নামক স্থানে পিকনিকের বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লোকাল বাসের চালকের মৃত্যু হয়। আহত হয়েছেন ২০-২৫ জন। তাদের বিভিন্ন হাসপাতালে ও প্রাইভেট ক্লিনিকে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
`বন্দীবিনিময় চুক্তি হলেও রাফায় আক্রমণ চালাবে ইসরাইল' সমুদ্রসীমায় ২০ মে থেকে ৬৫ দিন‌ সব ধরনের মাছ ধরা নিষিদ্ধ হচ্ছে ২ নতুন মুখ ও নর্টিসহ দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল ঘোষণা শত কোটি টাকা আত্মসাৎ : বিমানবন্দর থেকে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা গাজা যুদ্ধ : জার্মানির বিরুদ্ধে মামলার রায় দেবে আইসিজে হিট স্ট্রোকে ৮ দিনে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদফতর মানিকগঞ্জে আ’ লীগের ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি মানববন্ধন গুচ্ছের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ হবিগঞ্জে হারুন হত্যা মামলা : ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালগুলোতে ফিলিস্তিনিদের পক্ষে বিক্ষোভে পুলিশের বাঁধা, আরাফাতের সমালোচনা

সকল