২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


নববর্ষের আগেই সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ছাত্রলীগ নেতা

নিহত ছাত্রলীগ নেতা গোলাম সাকলাইন প্রত্যয় - নয়া দিগন্ত

নববর্ষ শুরুর প্রায় তিন ঘণ্টা আগে সড়ক দুর্ঘটনার নিভে গেলো ছাত্রলীগ নেতার জীবন। নিহত ছাত্রলীগ নেতার নাম গোলাম সাকলাইন প্রত্যয় (২২)। তিনি নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক। নিহত প্রত্যয় নড়াইল শহরের আলাদাতপুরের গোলাম মোস্তফা মোল্লা এবং নড়াইল সরকারি উচ্চ (বালক) বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মনিরা সুলতানার ছেলে। মঙ্গলবার রাত নয়টার দিকে নড়াইল-যশোর সড়কে এই দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, নড়াইল-যশোর সড়কের এসএম সুলতান গেট এলাকায় নসিমন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল আরোহী প্রত্যয়কে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ছাত্রলীগ নেতা গোলাম সাকলাইন প্রত্যয়ের মৃত্যুতে শোক ও সমবেদনা জানিয়েছেন নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি চঞ্চল শাহরিয়ার মীম। প্রত্যয়ের অকাল মৃত্যুতে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন তিনি।


আরো সংবাদ



premium cement
সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট

সকল