০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


কালিগঞ্জে গুলি করে বিকাশের ২৬ লাখ টাকা ছিনতাই

পিস্তলের এক রাউ- গুলি ও দু’টি গুলির খোসা উদ্ধার
-

সাতক্ষীরার কালিগঞ্জে ফাঁকা গুলি করে বিকাশ কর্মকর্তাদের কাছ থেকে ২৬ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলি ও দু’টি গুলির খোসা জব্দ করেছে পুলিশ।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে উপজেলার মৌতলা ইউনিয়নের কাটাখালি নামক স্থানে এ ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ২টার দিকে শ্যামনগর উপজেলার বিকাশ এজেন্টের শাখা ব্যবস্থাপক প্রদীপ কুমার দে, মাঠ কর্মকর্তা তামিম এবং কাস্টমার কেয়ারের কর্মকর্তা মিথুন কুমার সাতক্ষীরা সাউথইষ্ট ব্যাংক থেকে বিকাশের জন্য ২৬ লাখ টাকা উত্তোলন করে মোটরসাইকেলে শ্যামনগরে যাচ্ছিলেন।

বিকেল ৫টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের কাটাখালি পৌঁছলে বিপরীত দিক থেকে তিন দুর্বৃত্ত একটি মোটরসাইকেলে এসে বিকাশ কর্মকর্তাদের গতিরোধ করে। এসময় দুই রাউন্ড ফাঁকা গুলি করে টাকাভর্তি ব্যাগ ছিনতাই করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে তারা।

ওই ব্যাগে ২৬ লাখ টাকা ছিল বলে জানিয়েছেন বিকাশ কর্মকর্তারা।

খবর পেয়ে অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনাস্থলে গিয়ে পিস্তলের এক রাউন্ড তাজা গুলি ও দু’টি গুলির খোসা উদ্ধার করেন।

ওসি দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাইয়ের খবর পেয়ে ঘটনাস্থল থেকে এক রাউন্ড গুলি ও দুটি গুলির খোসা উদ্ধার এবং জিজ্ঞাসাবাদের জন্য বিকাশের তিন কর্মকর্তাকে থানায় আনা হয়েছে।


আরো সংবাদ



premium cement
একক বিতর্ক প্রতিযোগিতায় ফরিদপুরে শ্রেষ্ঠ নুসরাত ক্রিস্টাল প্যালেসের কাছে ৪-০ গোলে বিধ্বস্ত ইউনাইটেড জুলাই থেকে স্থায়ী দোকানের মাধ্যমে পণ্য বিক্রি করবে টিসিবি ভ্যান চালক হত্যায় ৩ জনের মৃত্যুদণ্ড রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী দু’টি পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ অর্থনৈতিক-নিরাপত্তা-অভিবাসন অংশীদারিত্ব জোরদারে ঢাকায় যুক্তরাজ্যের প্রতিমন্ত্রী জনগণকে বাদ দিয়ে পাতানো উপজেলা নির্বাচন হচ্ছে : রিজভী একটি ভ্যানের জন্য হত্যা : জয়পুরহাটে ৩ জনের মৃত্যুদণ্ড উগান্ডার বিশ্বকাপ দলে ৪৩ বছর বয়সী ক্রিকেটার রাফায় অভিযান নিয়ে নেতানিয়াহুকে আবারো সতর্ক করলেন বাইডেন

সকল