০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


মহেশপুরে দাখিল পরীক্ষায় অনিয়ম : হল সুপারসহ আটক ৩

মহেশপুরে দাখিল পরীক্ষায় অনিয়ম : হল সুপারসহ আটক ৩ - ফাইল ছবি

মহেশপুরের জলিলপুর আলিম মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে দাখিল পর্যায়ে গণিত পরীক্ষায় নকলে সহায়তা করায় হল সুপারসহ তিনজনের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে। বৃহস্পতিবার গণিত পরীক্ষা চলাকালে হল সুপার মাওলানা দেলোয়ার হোসেন একটি কক্ষে নিয়মবহির্ভূত ভাবে একই সেটের প্রশ্নপত্র বিতরণ করেন।

এ ছাড়া সোহাগ রানা নামক এক পরীক্ষার্থীকে নকল করার কাজে সহযোগিতার অভিযোগে কর্তব্যরত ম্যাজিষ্ট্রেট হল সুপার মাওলানা দেলোয়ার হোসেন ও পরীক্ষার্থী সোহাগকে হল থেকে বহিস্কার করে এবং আটক করে পুলিশে সোপর্দ্দ করেন। এ সময় হলের ভিতর থেকে বহিরাগত রুশিয়া আক্তার নামক এক বিশ্ববিদ্যালয় ছাত্রীকেও আটক করা হয়।

পরে সন্ধা ৭টায় সহকারী কমিশনার (ভূমি) রোজিনা আক্তার ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১৯৮০এর ৯ধারা মোতাবেক সোহাগ রানা ও হল সুপার দেলোয়ার হোসেনকে ২বছর করে ও রুশিয়া আক্তারকে ৩দিনের কারাদণ্ড দেন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
গরমে ঢাকার হাসপাতালে রোগীর অতিরিক্ত চাপ, শিশু ওয়ার্ডে আসন সঙ্কট প্রকট এ জে মোহাম্মদ আলীর রূহের মাহফিরাত কামনায় সুপ্রিম কোর্টে দোয়া চৌগাছায় দুর্বৃত্তের আগুনে পুড়ল কৃষকের ১ বিঘা জমির পানের বরজ সেলফি তুলতে চাওয়ায় ভক্তের ওপর চটেছেন সাকিব, চেপে ধরলেন ঘাড় টিভি চ্যানেলের অবৈধ সম্প্রচার বন্ধে কার্যক্রম শুরু যেখানে অবৈধ পাথর খনির মিহি গুঁড়াতে ভরে ওঠে ফুসফুস শিবপুরে গৃহবধূর আত্মহত্যা : স্বজনদের দাবি হত্যা, স্বামী আটক সিদ্ধিরগঞ্জে হেলে পড়েছে ৬ তলা ভবন, আতঙ্ক জাতিসঙ্ঘ ত্রাণ সংস্থার প্রধানকে দ্বিতীয়বারের মতো গাজায় প্রবেশে বাধা দিলো ইসরাইল টানা তাপপ্রবাহের পর চুয়াডাঙ্গায় স্বস্তির বৃষ্টি নোয়াখালীতে অশ্লীল ছবি ফেসবুকে ছড়ানোর প্রতিবাদে বিক্ষোভ

সকল