২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`

শার্শায় ২ দলে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

-

যশোরের শার্শায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।
শার্শার পশ্চিম কোটার গ্রামের একটি মেহগনী বাগান থেকে আজ রোববার সকালে লাশ উদ্ধার করা হয়েছে বলে জানান বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ওসি হুমায়ন কবীর।

শনিবার রাতে কথিত বন্দুকযুদ্ধে নিহত আজিজুল ইসলাম ( ৪৫) শার্শা উপজেলার সামটা গ্রামের মৃত জেহের আলী পশারীর ছেলে। তার দু’হাত কাটা ।

ওসি হুমায়ন কবীর জানান, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে আজিজুলের গুলিবিদ্ধ লাশটি উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওসি বলেন, আজিজুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।


আরো সংবাদ



premium cement
ভুয়া হজ এজেন্সিগুলোর বিষয়ে সৌদি মন্ত্রণালয়ের সতর্কতা হঠাৎ কমেছে আমিরাতে কর্মী যাওয়া, বাড়ছে সিঙ্গাপুরে স্প্রে ক্যাননের মাধ্যমে পানি ছিটাচ্ছে ডিএনসিসি শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ প্রাথমিকের ক্লাস ৮টায় মৌলভীবাজারে কালবৈশাখীতে উপড়ে গেছে বহু গাছপালা শতাধিক বাড়িঘর বিধ্বস্ত বাংলাদেশ ব্যাংকে গণমাধ্যম নিষেধাজ্ঞায় সাংবাদিক নেতৃবৃন্দের প্রতিবাদ জামালপুরে শুকিয়ে গেছে নদীনালা-খালবিল-জলাশয় সড়ক দুর্ঘটনায় ৭ মাসের শিশুসহ নিহত ৫ সীমান্তে হত্যার ঘটনা আর না হওয়ার আশ্বাস বিএসএফের ক্ষমতার জন্য বিদেশী প্রভুদের দাসত্ব করে বিএনপি : ওবায়দুল কাদের উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার

সকল