৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


গোল করেও দলকে জেতাতে পারলেন না মেসি

- ছবি - ইন্টারনেট

মেসিকে মাঠে দেখার অপেক্ষা সময়ের সাথে সাথে বড় হচ্ছিল। অবশেষে তার দেখা মেলে ২৫ দিন পরে। ফিরতে দেরি হলেও অবশ্য গোল পেতে দেরি হয়নি মেসির, মাঠে নামার ১২ মিনিটের মাথায় পেয়ে যান গোলের দেখা। তবে প্রত্যাবর্তনটা রাঙানো হয়নি দল জিততে না পারায়।

রোববার ভোর সাড়ে ৫টায় এমএলএসের ম্যাচে মাঠে নামে ইন্টার মায়ামি ও কলোরাডো। মেসির গোলের পরও ম্যাচটি জিততে পারেনি মায়ামি। ২-২ গোলের ড্র নিয়ে মাঠ ছেড়েছে দুই দল। এই নিয়ে শেষ ৪ ম্যাচে জয়হীন মায়ামি।

চোটের কারণে সপ্তাহ তিনেকের বেশি সময় ধরে মায়ামির জার্সিতে দেখা মিলছিল না লিওনেল মেসির। ছিলেন না আন্তর্জাতিক ফুটবলেও। সব মিলিয়ে ফুটবলের সাথে বড় একটা দূরত্ব ছিল এই বিশ্বকাপজয়ী তারকার। ফিরতে দেরি হলেও নিজের জানান দিতে দেরি হয়নি লিওনেল মেসির।

তবে প্রথমার্ধে দলে ছিলেন না মেসি। তাকে ছাড়াই খেলতে নামে মায়ামি। তবে এই সময়ে জালের মুখ খুলতে পারেনি তারা। উল্টো প্রথমার্ধের শেষ দিকে পেনাল্টি থেকে গোলও আদায় করে নেয় কলোরাডো। পিছিয়ে থেকেই বিরতিতে যায় মায়ামি।

পিছিয়ে পড়া দলকে খেলায় ফেরাতে বিরতির পরপরই মেসিকে নামায় মায়ামি। মাঠে নেমেই দলকে দারুণভাবে উজ্জীবিত করে তোলেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন তারকা। এরপর ৫৭ মিনিটে পেয়ে যান গোলের দেখাও। দলকে ফেরান সমতায়।

মেসির গোলের পর উজ্জীবিত মায়ামির এগিয়ে যেতে সময় লাগে ৩ মিনিট। এই গোলেও ছিল মেসির অবদান। তার তৈরি করা আক্রমণ থেকেই ডেভিড রুইজের পাস ধরে গোল করেন লিওনার্দো আফোনসো। ২-১ গোলে এগিয়ে মায়ামি তখন জয়ের স্বপ্নে বিভোর।

তবে শেষ সময়ে এসে এই স্বপ্ন ভেঙে দেন কোল বাসেত। তার গোলে সমতা ফেরায় কলোরাডো। আর তাতেই জয়বঞ্চিত হয় মায়ামি।


আরো সংবাদ



premium cement