২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আগামীকালও মাঠে নামতে পারছেন না মেসি

আগামীকালও মাঠে নামতে পারছেন না মেসি -

আবারো প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) সাইডলাইনে থাকতে হচ্ছে আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসিকে। খেলতে পারছেন না মন্টপিলারের বিপক্ষে শনিবারের লীগ ম্যাচ। কারণ ইনজুরিগ্রস্ত হাঁটুর পরিচর্যা এখনো চলছে বলে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়েছে।

পিএসজি জানায়, মেসি ফের দৌড়া শুরু করেছেন। রোববার তার ইনজুরির নতুন হালনাগাদ খবর পাওয়া যাবে। মঙ্গলবার পেপ গার্দিওলার দল ম্যানচেস্টার সিটির বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে তিনি অংশ নিতে পারবেন বলেও আশা করা হচ্ছে।

গত সপ্তাহের শেষভাগে লিঁয়র বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে ৭৬তম মিনিটে মাঠ থেকে তুলে নেয়া হয় মেসিকে। ওই ম্যাচে ২-১ গোলে জয়লাভ করে পিএসজি। পরে জানা গেছে, তিনি হাঁটুর ইনজুরিতে ভুগছেন। যে কারণে বুধবার মেটজের বিপক্ষে খেলেননি মেসি। ওই ম্যাচেও ২-১ গোলে জয়লাভ করে প্যারিস জায়ান্টরা।

আগস্টের শুরুতে বার্সেলোনা ছেড়ে আসার পর নতুন ক্লাবের হয়ে মাত্র তিনটি ম্যাচ খেলেছেন মেসি। তন্মধ্যে শুধুমাত্র একটি ম্যাচে পুরো ৯০ মিনিট খেলেছেন তিনি। সেটি ছিল ক্লাব ব্রাগার বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ। এই মৌসুমে অস্টমবারের মতো লিগ ওয়ানের শিরোপা ঘরে তুলতে চায় পিএসজি।

দলবদলের শেষভাগে রিয়াল মাদ্রিদ থেকে দলভুক্ত করা মার্কো ভেরাট্টি ও সার্জিও রামোসও এখনো পর্যন্ত পিএসজির সাইডলাইনে বসেই সময় কাটাচ্ছেন।
সূত্র : বাসস

দেখুন:

আরো সংবাদ



premium cement
সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

সকল