১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


তিন জয়ের পর জুভেন্টাসের হার

তিন জয়ের পর জুভেন্টাসের হার - নয়া দিগন্ত

ইতালিয়ান সিরি আ লিগে টানা তিন জয়ের পর হারের স্বাদ পেয়েছে জুভেন্টাস। শনিবার রাতে নাপোলির মাঠে ০-১ গোলে হেরেছে রোনালদোরা। গত মৌসুমেও এই মাঠে হেরেছিল পিরোলো শিবির।

পুরো ম্যাচে আধিপত্য ছিল জুভেন্টাসেরই। লক্ষে ছয়টি শট ছিল দলটির। বল দখল শতকরা ৬৩ ভাগ। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখাটাই পায়নি রোনালদোরা।

৩১ মিনিটে পেনাল্টি কিক থেকে এগিয়ে যায় নাপোলি। আমির রাহমানিকে জর্জো কিয়েল্লিনি ফাউল করলে ভিএআরের সাহায্যে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট কিক থেকে নাপোলিকে এগিয়ে দেন লরেঞ্জো ইনসাইন।

দ্বিতীয়ার্ধের শুরুতে রোনালদোর প্রচেষ্টা রুখে দেন গোলরক্ষক। ৫৭ মিনিটে ডি-বক্সের বাইরে থেকে ফেদেরিকো চিয়েসার শটও কর্নারের বিনিময়ে ঠেকান তিনি।

বাকি সময়েও ম্যাচে ফিরতে মরিয়া চেষ্টা চালায় গতবারের চ্যাম্পিয়নরা। ৮৫ মিনিটে ডি-বক্সের মাথা থেকে চিয়েসার শট অল্পের জন্য লক্ষে থাকেনি। নির্ধারিত সময়ের শেষ মিনিটে সতীর্থের ক্রসে কাছ থেকে গোলরক্ষক বরাবর হেড করেন রোনালদো। শেষ অবধি হারের স্বাদ নিয়ে মাঠ ছাড়ে জুভ শিবির।

২১ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে জুভেন্টাস। সমান ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে নাপোলি। ইন্টার মিলান ৪৭ পয়েন্ট নিয়ে দুইয়ে ও এসি মিলান ৪৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে।


আরো সংবাদ



premium cement
পরকীয়া প্রেমিক যুগলের গলায় জুতার মালা : চেয়ারম্যান বরখাস্ত সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা রংপুরে রেয়াত পদ্ধতি চালুসহ ৪ দফা দাবিতে মানববন্ধন নতুন কোচের সন্ধানে বিসিসিআই, তাহলে কি দ্রাবিড়ের বিদায়! থাইল্যান্ডে এ বছর হিটস্ট্রোকে ৬১ জন প্রাণ হারিয়েছে : সরকার নির্বাচন শেষ হলে আরো সত্য ঘটনা সামনে আসবে, ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে শাহজাহান রাণীনগরে সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ৪ যান্ত্রিক ত্রুটি নিয়ে চট্টগ্রামে জরুরি অবতরণ, প্রাণে বাঁচলেন ৭ ক্রুসহ ১৯১ যাত্রী ভূরুঙ্গামারীতে ভটভটিতে উঠতে গিয়ে শিশু নিহত প্রতিটি মানুষকে অর্থনৈতিকভাবে স্বচ্ছল করতে সরকার কাজ করছে : প্রধানমন্ত্রী দুমকীতে হত্যা মামলার আসামি বাবা-ছেলে গ্রেফতার

সকল