০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


করোনায় স্থগিত সিএএফ চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনাল

করোনায় স্থগিত সিএএফ চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনাল - ছবি : সংগৃহীত

করোনা সংক্রমণের কারণে আগামীকাল শনিবার নির্ধারিত সিএএফ চ্যাম্পিয়ন্স লীগের জামালেক বনাম রাজার মধ্যকার সেমি-ফাইনালের দ্বিতীয় লেগের ম্যাচ স্থগিত করা হয়েছে। করোনা পরীক্ষায় মরোক্কান ক্লাবের আটজন খেলোয়াড়ের ফল পজিটিভ আসায় স্থগিত করা হয় মিশরের রাজধানী কায়রোর ম্যাচটি।

প্রথম লেগে নিজেদের মাঠে ১-০ গোলে হেরে পিছিয়ে রয়েছে রাজা। যাদের দ্বিতীয় লেগের ম্যাচটি এখন ১ নভেম্বর কায়রোর আন্তর্জাতিক স্টেডিয়ামে আয়োজন করা হবে বলে বৃহস্পতিবার জানিয়েছে কনফেডারেশন অব আফ্রিকান ফুটবল (সিএএফ)।

কনফেডারেশনের বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, মঙ্গলবার তারা জানতে পেরেছে রাজা স্কোয়াডের আটজন খেলোয়াড় করোনা আক্রান্ত। ফলে প্রায় গোটা দলকেই ২৭ অক্টোবর পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকতে হবে। এমন পরিস্থিতিতে জামালেক বনাম রাজার মধ্যকার সেমি-ফাইনালের ফিরতি লেগের খেলা ১ নভেম্বর পর্যন্ত স্থগিত করার বিষয়ে একমত হয়েছে সিএএফ।

দ্বিতীয় লেগের অপর সেমি-ফাইনালে আল আহলি ও ওয়েদাদ ক্যাসাবালাঙ্কা প্রতিদ্বন্দ্বিতা করবে। প্রথম লেগে আল আহলি ২-০ গোলের জয় নিয়ে ফাইনালের পথে একধাপ এগিয়ে রয়েছে। পুর্বের সুচি অনুযায়ী টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবার কথা রয়েছে ৬ নভেম্বর।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement