২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


সিলেট-৩ আসনের উপনির্বাচনে সব ধরনের প্রচারণা নিষিদ্ধ

সিলেট-৩ আসনের উপনির্বাচনে সব ধরনের প্রচারণা নিষিদ্ধ - ছবি - সংগৃহীত

সিলেট-৩ আসনের উপনির্বাচনে ৭ জুলাই পর্যন্ত সব ধরনের প্রচারণা ও সভা সমাবেশ নিষিদ্ধ করেছে নির্বাচন কমিশন। করোনা সংক্রমণ প্রতিরোধে আগামী ১ থেকে ৭ জুলাই পর্যন্ত সিলেটসহ সারা দেশে কঠোর লকডাউন ঘোষণা করেছে সরকার।এ কারনেই নির্বাচন কমিশন এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহা.ইসরাইল হোসেন।

এ বিষয়ে নির্বাচন কমিশন থেকে একটি সংশোধিত পরিপত্র সিলেট আঞ্চলিক নির্বাচন অফিসে এসে পৌঁছেছে বলে তিনি জানান। এতে জানানো হয়েছে, আগামী আগামী ৭ জুলাই পর্যন্ত উপনির্বাচনের প্রার্থীদের পক্ষে গণজমায়েতসহ কোনো ধরনের আনুষ্ঠানিক প্রচারণা চালানো যাবে না। নির্বাচনের ঘোষিত তপশীল অনুযায়ী এ আসনে ৬ জুলাই থেকে প্রার্থীদের আনুষ্ঠানিক প্রচারনা শুরু হওয়ার কথা ছিলো। তিনি জানান, ৮ জুলাই থেকে প্রচারনা চালানো করা কি-না সেটি কমিশন পরবর্তীতে জানাবে।

উল্লেখ্য, সিলেট-৩ আসনের সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা মাহমুদ উস সামাদ চৌধুরী গত ১১ মার্চ করোনায় আক্রান্ত হয়ে মারা যান। এর পর চলতি বছরের ১৫ মার্চ এ আসনকে শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। ঘোষিত তপশীল অনুযায়ী আগামী ২৮ জুলাই উক্ত আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও চলছে মেসি ঝলক, আবারো জোড়া গোল উল্লাপাড়ায় গাড়িচাপায় অটোভ্যানচালক নিহত থাইল্যান্ড সফর শেষে সোমবার দেশে ফিরবেন প্রধানমন্ত্রী বিপরীত উচ্চারণের ঈদ পুনর্মিলনী ফরিদপুরে ২ ভাইকে পিটিয়ে হত্যায় জড়িতরা অচিরেই গ্রেফতার করা হবে : র‌্যাব মুখোপাত্র ধর্মঘটে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পরিবহন বন্ধ, দুর্ভোগে মানুষ আমাদের মূল লক্ষ্য মানুষকে জাগিয়ে তোলা : গাজা ইস্যুতে আন্দোলনরত শিক্ষার্থীরা গণতন্ত্রকে চিরস্থায়ীভাবে বাকশালে পরিণত করতেই খালেদা জিয়াকে বন্দী রেখেছে সরকার : রিজভী বন্যার আশঙ্কায় সুনামগঞ্জের হাওর এলাকার কৃষকরা

সকল