২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


রমজানেও চলবে ইবির ক্লাস ও পরীক্ষা

ইসলামী বিশ্ববিদ্যালয় - ছবি : নয়া দিগন্ত

করোনাকালীন ক্ষতি পুষিয়ে নিতে রমজান মাসেও ক্লাস চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষ। রোববার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

একইসাথে রমজানে অফিস ও একাডেমিক সময়সূচি পরিবর্তন করার বিষয়ে প্রজ্ঞাপনে জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, আগামী ২০ এপ্রিল পর্যন্ত একাডেমিক ক্লাস চালু থাকবে। একইসাথে স্ব স্ব বিভাগ তাদের সিদ্ধান্ত মোতাবেক পরীক্ষাসমূহ গ্রহণ করবে। এছাড়া সকাল ৯টা হতে দুপুর ৩টা পর্যন্ত অফিস সময় নির্ধারন করা হয়েছে। এছাড়া দুপুর ১.১৫ থেকে ১.৩০ পর্যন্ত যোহরের নামাজের জন্য কর্মবিরতি থাকবে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান বলেন, শিক্ষার্থীদের করোনাকালীন ক্ষতির কথা বিবেচনা করে ও সেশনজট নিরসনের জন্য হল প্রভোস্ট ও ডিনদের সাথে প্রশাসনের মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
কক্সবাজারে ডাকাত-র‍্যাব গোলাগুলি, কৃষক নিহত টুকুর সাজার প্রতিবাদে ফেনীতে যুবদলের বিক্ষোভ জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা

সকল