১৬ মে ২০২৪, ০২ জৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলকদ ১৪৪৫
`


রমজানেও চলবে ইবির ক্লাস ও পরীক্ষা

ইসলামী বিশ্ববিদ্যালয় - ছবি : নয়া দিগন্ত

করোনাকালীন ক্ষতি পুষিয়ে নিতে রমজান মাসেও ক্লাস চালু রাখার সিদ্ধান্ত নিয়েছে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) কর্তৃপক্ষ। রোববার বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়।

একইসাথে রমজানে অফিস ও একাডেমিক সময়সূচি পরিবর্তন করার বিষয়ে প্রজ্ঞাপনে জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, আগামী ২০ এপ্রিল পর্যন্ত একাডেমিক ক্লাস চালু থাকবে। একইসাথে স্ব স্ব বিভাগ তাদের সিদ্ধান্ত মোতাবেক পরীক্ষাসমূহ গ্রহণ করবে। এছাড়া সকাল ৯টা হতে দুপুর ৩টা পর্যন্ত অফিস সময় নির্ধারন করা হয়েছে। এছাড়া দুপুর ১.১৫ থেকে ১.৩০ পর্যন্ত যোহরের নামাজের জন্য কর্মবিরতি থাকবে।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মু. আতাউর রহমান বলেন, শিক্ষার্থীদের করোনাকালীন ক্ষতির কথা বিবেচনা করে ও সেশনজট নিরসনের জন্য হল প্রভোস্ট ও ডিনদের সাথে প্রশাসনের মতবিনিময় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে পুলিশ গাজায় ইসরাইলি গণহত্যা নৃশংসতার নতুন পর্যায়ে, আদালতের হস্তক্ষেপ দরকার শার্ক ট্যাংকে‘ওস্তাদ’ পেল ১ কোটি টাকা মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার ঢাকা মেডিক্যাল কেন্দ্রিক কোনো দালাল থাকবে না : বাহাউদ্দিন নাছিম বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর রংপুরে মুক্তিযুদ্ধের সময়কার ৩টি এলএমএনজি অস্ত্র ও গুলি উদ্ধার দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও ৫ কোটি টাকা আত্মসাতের দায়ে টিএমএসএস-এর সাবেক পরিচালকের জেল ও জরিমানা তজুমদ্দিনে ঢাকাগামী লঞ্চ থেকে ৩০০ কেজি পাঙ্গাসের পোনা আটক আওয়ামী লীগ কারো দয়া-দাক্ষিণ্য নিয়ে ক্ষমতায় আসেনি : নানক

সকল