০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


কওমী মাদরাসাসহ দেশের সব বিশ্ববিদ্যালয়ের চলমান ছুটি ২৯ মে পর্যন্ত বেড়েছে

কওমী মাদরাসাসহ দেশের সব বিশ্ববিদ্যালয়ের চলমান ছুটি ২৯ মে পর্যন্ত বেড়েছে - ফাইল ছবি

কওমী মাদরাসাসহ দেশের সব বিশ্ববিদ্যালয়ের চলমান ছুটি ২৯ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। করোনা সংক্রান্ত জাতীয় পরামর্শক কমিটির সাথে পরামর্শক্রমে চলমান এই ছুটি বাড়ানো হলো বলে শিক্ষা মন্ত্রনালয়ের এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এতে জানানো হয়, বাংলাদেশসহ সারা বিশ্বে অতি সম্প্রতি চলমান করোনা সংক্রমণ বাড়তে থাকায় শিক্ষার্থী, শিক্ষক, কর্মচারী ও অভিভাবকদের স্বাস্থ্য সুরক্ষা ও সার্বিক নিরাপত্তার বিবেচনায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

এই সময়ে অনলাইন শিক্ষা কার্যক্রম অব্যাহত থাকবে এবং শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা স্বাস্থ্যবিধি মেনে চলবেন বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
দুদকের প্রথম নারী মহাপরিচালক শিরীন দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা আবাহনীর ২২তম শিরোপা

সকল