৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৩৮ কোটি টাকা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয়

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৩৮ কোটি টাকা দিয়েছে শিক্ষা মন্ত্রণালয় - ছবি : সংগৃহীত

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন, অসহায়, দরিদ্র মানুষকে সহায়তা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যান তহবিলে ৩৮ কোটি ২২ লাখ ৬৭ হাজার তিন শত ৬৩ টাকা প্রদান করেছে শিক্ষা মন্ত্রণালয়। এর মধ্যে ঊনত্রিশ কোটি বিরানব্বই লাখ ঊনত্রিশ হাজার টাকা প্রদান করে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ। বাকী অর্থ প্রদান করে মাদ্রাসা ও কারিগরি শিক্ষা বিভাগ।

রোববার শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি এই অর্থের চেক হস্তান্তর করেন। প্রধানমন্ত্রীর পক্ষে চেক গ্রহন করেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস। এ সময় উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী এমপি, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো: মাহাবুব হোসেন, কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব মুনশী শাহাবুদ্দীন আহমেদ, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক প্রফেসর ড. সৈয়দ মোঃ গোলাম ফারুক প্রমুখ।

এই সময় শিক্ষা মন্ত্রী শিক্ষা মন্ত্রণালয়ের সকল কর্মচারী কে তাদের একদিনের মূল বেতনের সমপরিমাণ অর্থ প্রদান করায় ধন্যবাদ জানান। শিক্ষা মন্ত্রণালয়ের দুই বিভাগের মোট ৫ লাখ ১৯ হাজার ১০৮ জন কর্মচারী তাদের একদিনের মূল বেতনের সমপরিমান অর্থ প্রদান করেন।


আরো সংবাদ



premium cement