২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


জগন্নাথ হলে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা আটক

-

ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল থেকে ইয়াবাসহ ছাত্রলীগের এক নেতাকে আটক করে পুলিশে দিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

গ্রেফতার হওয়া বিধান চন্দ্র রায় এক সময় জগন্নাথ হলের ছাত্রলীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ছিলেন। দর্শন বিভাগের এই ছাত্রের ছাত্রত্ব শেষ হলেও তিনি হলে অবস্থান করছিলেন বলে শিক্ষার্থীরা জানিয়েছেন।

হল সূত্রে জানা যায়, বুধবার ভোরে হলের নর্থ ভবনের ১৯ নম্বর ক থেকে বিধানের সাথে বহিরাগত দু’জনকে পুলিশে দেয়া হয়। তাদের কাছে কয়েকটি ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম এবং গাঁজা উদ্ধারের কথা জানানো হয়েছে।

অন্য দু’জন হলেন গোপালগঞ্জের বাসিন্দা সুবর্ণ বৈদ্য এবং একটি বেসরকারি টেলিভিশনের কর্মচারী ইমরান আহমেদ শুভ। এই তিনজনকে পুলিশে তুলে দেয়ার পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানী সাংবাদিকদের বলেছেন, তারা কিভাবে হলে অবস্থান করছিলেন, তা পুলিশ খতিয়ে দেখবে। হলের শিার্থীরা জানান, ছাত্রত্ব শেষ হলেও বিধান ও তার সঙ্গীরা বেশির ভাগ সময়েই ওই কটিতে অবস্থান করতেন। এর আগে ২০১৫ সালের অগাস্টে এক আনসার সদস্যের বান্ধবীর চেইন ছিনিয়ে নেয়ার ঘটনায়ও বিধান ও তার সঙ্গীদের জড়িত থাকার অভিযোগ ছিল।



আরো সংবাদ



premium cement
রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল? ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

সকল