২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আপনি কাছে যেতে চাইলে সর্বশক্তিমান পথ দেখাবেন

-

এক. জীবন নামক এই বিভ্রান্তিকর যাত্রায় আমরা কিভাবে আমাদের জন্য সর্বশক্তিমানের পরিকল্পনা বুঝব? এটি তাঁর সাথে আমাদের লিঙ্ক গড়ে। আপনি যদি তাঁর কাছে যাওয়ার চেষ্টা করেন তবে তিনি আপনাকে পথ দেখাবেন। একটু একটু করে, এটি উন্মোচিত হবে এবং তিনি আপনার জন্য কী রেখেছেন তা স্পষ্ট হয়ে উঠবে। সেই লিঙ্কটি তৈরি করুন।
দুই. ভালো বা খারাপ, আমরা আমাদের জীবনে যা করি তা সবসময় আমাদের কাছে ফিরে আসে। তাই আমরা যদি সর্বাঙ্গীণ কল্যাণ চাই, জীবনকে কঠিন করা এবং অন্যের জন্য বাধা সৃষ্টি করা আমাদের বন্ধ করতে হবে।
তিন. মানুষের সবচেয়ে বড় ত্রুটিগুলোর মধ্যে একটি হলো তাদের নিজের দোষগুলোর প্রতি অন্ধ হওয়ার ভান করা কিন্তু অন্যরা ভুল করলে তারাই প্রথম কারো গলায় ঝাঁপ দেয়। সর্বদা আঙ্গুলের ইশারা করার পরিবর্তে আরো বেশি আত্ম-সমালোচনা করতে শিখুন।
পুনশ্চ : এক. সর্বশক্তিমান। ফিলিস্তিন এবং গাজায় যা চলছে তা এই মুহূর্তগুলোকে চমকে দেয়া হয়েছে। আমরা তাদের নিরাপত্তার জন্য প্রার্থনা করি। সেখানে শান্তি ও স্বস্তি পুনঃপ্রতিষ্ঠিত হোক। প্রভুু, আপনি তাদের দুর্দশা এবং বিশ্বজুড়ে একই রকম দৃশ্যের মধ্য দিয়ে যারা যাচ্ছেন তাদের সবার জন্য প্রশমন দান করুন। আমীন।
দুই. সর্বশক্তিমানের কাছে আমাদের মানসিক শান্তিদানের জন্য সর্বদা প্রার্থনা করুন। আমাদের চার পাশের কোলাহলটি যেন আমাদের এমন জায়গায় বিভ্রান্ত না করে যেখানে তিনি আমাদের জন্য কী করছেন তা আমরা বুঝতে পারি না। আমাদের সমস্যাগুলোতে মনোনিবেশ করার পরিবর্তে আসুন আমরা আমাদের জন্য তাঁর পরিকল্পনায় মনোনিবেশ করি। আমাদের ধৈর্য ধারণ এবং তাঁর আনুগত্যের পথেই চলতে হবে।


আরো সংবাদ



premium cement