৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নিখোঁজের ২ দিন পর পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

- ছবি - নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে নিখোঁজ হওয়ার দুই দিন পর পুকুর থেকে মো: সিয়াম (১৪) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

আজ বুধবার সকালে উপজেলার মাওনা পিয়ার আলী ডিগ্রি কলেজের পেছনের পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।

সিয়াম কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার জিরানি ইউনিয়নের চরকাটিহারি গ্রামের মো: কনক মিয়ার ছেলে। বাবা-মায়ের সাথে উপজেলার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের ইজ্জত আলী ফকিরের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় মাওনা চাইল্ডহুড স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়তো সে।

সিয়ামের মামা জাহাঙ্গীর আলম বলেন, 'নিখোঁজ হওয়ার পর থেকে তাকে আমরা অনেক খোঁজাখুঁজি করি। কিন্তু তার সন্ধান করতে পারিনি। আজ বুধবার সকাল ৯টার দিকে মাওনা পিয়ার আলী ডিগ্রি কলেজের পেছনের পুকুরে বড়শি দিয়ে মাছ ধরতে যাই। এ সময় পুকুরে সিয়ামের লাশ ভাসতে দেখি। খবর দিলে শ্রীপুর থানা-পুলিশ পুকুর থেকে লাশ উদ্ধার করে।'

এ বিষয়ে জানতে চাইলে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো: ইসমাইল হোসেন বলেন, গত সোমবার থেকে সিয়াম নিখোঁজ ছিল। এ বিষয়ে তার বাবা শ্রীপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এরপর থেকে পুলিশ সিয়ামের সন্ধান করতে থাকে। আজ বুধবার সকালে খবর পেয়ে কলেজের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এসআই ইসমাইল হোসেন আরো বলেন, মৃত্যুর কারণ জানতে আশপাশের বাসাবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement